এমন চেহারায় পরিণীতিকে দেখা যায়নি আগে কখনোই! এমন অদ্ভুত, বিষণ্ন, বিমর্ষ চেহারায়। ছবি শেয়ারিংয়ের সাইট ইনস্টাগ্রামে প্রথমবার ছবিটি দেখেই যেন কেঁপে উঠেছিল বহু অনুরাগীর বুক! এ কী হাল হয়েছে পরিণীতির! কিছুদিন বাদেই জানা গেল, নতুন সিনেমার বেশ এটি।

default-image

প্রকাশিত হতে না হতেই সাড়া ফেলে দেয় বলিউড তারকা পরিণীতি চোপড়া অভিনীত ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’ ছবির ট্রেলার। একটি ওটিটি প্ল্যাটফর্মের জন্য প্রস্তুত ছবিটি। থ্রিলার এ ছবিতে পরিণীতিকে দেখা যাবে মিরা কাপুর চরিত্রে, যার জীবনের গল্পটা আঁধারে ঢাকা। সংসারভাঙা মদ্যপ এক নারীর চরিত্রে অভিনয় করেছেন তিনি। মবি মেহতা নামের এক তরুণীর সুখের জীবন যাকে পীড়া দেবে। ঈর্ষার দহনে মিরাই হয়তো খুন করবে তাকে। এ নিয়ে তদন্ত শুরু হলে দেখা যাবে বিস্মৃতির অসুখ আছে মিরার। এক সড়ক দুর্ঘটনায় প্রচণ্ড আঘাতে স্মৃতিও হারিয়েছেন তিনি। সেই রাতে কী ঘটেছিল? সেসব স্মরণ করতে একটি ফোন, নগদ অর্থ ও আগ্নেয়াস্ত্র নিয়ে মিরা যাত্রা করবে অতীতে।

default-image
বিজ্ঞাপন

পরিণীতির সঙ্গে ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’ ছবিতে আরও অভিনয় করেছেন বেশ কয়েকজন শক্তিমান তরুণ অভিনয়শিল্পী। অদিতি রাও হায়দারি, কীর্তি কুলহারি, অবিনাশ তিউয়ারি প্রমুখ। ছবিটি একই নামের একটি হলিউড ছবির পুনর্নির্মাণ। পলি হকিংসের ২০১৫ সালের একই নামের একটি বেস্টসেলার উপন্যাস থেকে ছবির গল্পটি নেওয়া হয়েছে। ২০১৬ সালে মুক্তি পাওয়া ওই ইংরেজি সিনেমার পরিচালক ছিলেন টেট টেইলর। হিন্দি ভাষার ছবিটি পরিচালনা করেছেন রিভু দাশগুপ্ত। এখন অপেক্ষা মুক্তি পাওয়ার।
পরিণীতি চোপড়াকে শেষ দেখা গিয়েছিল ২০১৯ সালে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে ‘জাবারিয়া জোড়ি’ ছবিতে।

default-image
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন