ওজন বেড়েই চলেছে, তাই প্রভাসের শুটিং বন্ধ

মহা মুশকিলে পড়েছেন প্যান ইন্ডিয়া সুপারস্টার প্রভাস। কারণ, তাঁর ওজন ক্রমশ বেড়েই চলেছে। ডায়েট বা শরীরচর্চা কোনো কিছুই কাজ করছে না। তাই পরিচালক প্রশান্ত নীল আপাতত ছবির শুটিং বন্ধ রেখেছেন।
বেশ কিছুদিন আগে ওজন বাড়ার কারণে নেট দুনিয়ায় দারুণভাবে হেনস্তা হয়েছেন প্রভাস। এমনকি ‘বাহুবলী’খ্যাত এই তারকাকে ‘বড়া পাও-র (মুম্বাইয়ের একপ্রকার খাবার) বলেও কটাক্ষ করেছে নেট জনতা। এবার ‘কেজিএফ’খ্যাত পরিচালক প্রশান্ত নীল প্রভাসের ওজন বাড়ার কারণে রীতিমতো চিন্তিত। তাই তিনি ‘সালার’ ছবির শুটিং স্থগিত রেখেছেন।

এই সমস্যায় প্রভাস দীর্ঘদিন ধরে ভুগছেন। ‘রাধে শ্যাম’ ছবির পরিচালক রাধা কৃষ্ণ কুমার ‘সিজিআই’ প্রযুক্তির সাহায্যে ছবিতে প্রভাসের সুন্দর শারীরিক গঠন দিয়েছেন। তাই তাঁকে ছবিতে রোগা দেখিয়েছে।

কিন্তু এই ছবির প্রচারণার সময় প্রভাসের চেহারা দেখে তাঁর অনুরাগীরা হতাশ। এদিকে প্রশান্ত নীল ভীষণই খুঁতখুঁতে। তিনি কোনো প্রকার সমঝোতায় বিশ্বাসী নন। তাই প্রশান্ত নীল কখনই চান না প্রযুক্তির সাহায্য নিয়ে পর্দায় প্রভাসকে রোগা দেখাতে। আর ‘সালার’ সম্পূর্ণ অ্যাকশনধর্মী ছবি। তাই প্রভাসের ফিট থাকাও অত্যন্ত জরুরি। তাই প্রভাস এখন ‘সালার’ ছবির শুটিং করছেন না। এই দক্ষিণি তারকা এখন বাড়তি ওজন ঝরাতে ব্যস্ত। তবে প্রভাসের শুটিংয়ে ফেরা পুরোপুরি নির্ভর করছে প্রশান্ত নীলের ওপর। ছবির চরিত্র অনুযায়ী এই তারকা উপযুক্ত শেপে এলেই প্রশান্ত নীল শুটিং শুরু করবেন। প্রশান্ত চান প্রভাসকে এক সম্পূর্ণ নতুন লুকে পর্দায় আনতে। আর এভাবে তিনি প্রভাসের অনুরাগীদের চমক দিতে চান।

রাধে শ্যাম ছবির পোস্টারে প্রভাস

‘সালার’ ছবিতে প্রভাসের বিপরীতে শ্রুতি হাসানকে দেখা যাবে। এ ছাড়া এই অ্যাকশনধর্মী ছবিতে জগপতি বাবু, আর পৃথ্বীরাজ সুকুমারন গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন। আগামী বছর মাঝামাঝি সময়ে ‘সালার’ মুক্তি পাওয়ার কথা। প্রভাসকে ‘আদিপুরুষ’ ছবিতে প্রভু রামের ভূমিকায় দেখা যাবে।