কলকাতায় কী করছেন কারিশমা কাপুর?

কারিশমা কাপুর এখন কলকাতায়

বলিউড তারকা কারিশমা কাপুর এখন কলকাতায়। এক সপ্তাহের বেশি সময় ধরে তিনি কলকাতায়। সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁর কলকাতার কিছু ছবি ইতিমধ্যে ভাইরাল হয়েছে। কী করছেন কলকাতায় কারিশমা?
জানা গেছে, একটি ওয়েব সিরিজে শুটিং করতে কলকাতায় এসেছেন। ওয়েব সিরিজের নাম ব্রাউন। হিন্দি ওয়েব সিরিজ। এই লক্ষ্যে ১০ মে তিনি ‘সিটি অব জয়’খ্যাত কলকাতা শহরে আসেন। তারপর ১২ মে ছুটে যান দক্ষিণ কলকাতার বজবজের বাওয়ালি রাজবাড়িতে। পুরোনো এই রাজবাড়িতে শুটিং করেন তিনি। তারপর তিনি ফিরে আসেন কলকাতায়।

মুখ ছিল তাঁর মাস্ক দিয়ে ঢাকা

এরপর গতকাল বুধবার থেকে কলকাতার চায়না টাউনে শুটিং করেন। চায়না টাউন কলকাতার ভালো ভালো খাবারের দোকানের জন্য বিখ্যাত। এই চায়না টাউনে শুটিংয়ের সময় কলকাতার মানুষজন কারিশমা কাপুর কলকাতায় শুটিং করতে এসেছেন, খবরটি পৌঁছে গেলে ওখানে ভিড় জমান চলচ্চিত্রপ্রেমীরা। কিন্তু কারিশমা কাপুর ভক্তদের ডাকে সাড়া দেননি। বরং বহু অনুরোধের পর একবার তিনি ভক্তদের ডাকে সাড়া দিয়ে হাত নেড়ে শুভেচ্ছা জানান। তবে মুখ ছিল তাঁর মাস্ক দিয়ে ঢাকা।

১০ মে তিনি ‘সিটি অব জয়’খ্যাত কলকাতা শহরে আসেন কারিশমা

গতকাল থেকে মূলত শুরু হয়েছে কলকাতায় ব্রাউন ওয়েব সিরিজের শুটিং। শুটিং হবে কলকাতার বিভিন্ন স্থানে। গতকাল চায়না টাউনে শুটিংয়ের সময় ওয়েব সিরিজের কর্মকর্তারা কোনো সাংবাদিকদের ঢুকতে দেননি। তাঁর পরনে ছিল আকাশি রঙের ডেনিম শার্ট আর ট্রাউজার।

‘লেডি বস’ লুকে প্যান্ট স্যুটে কারিশমা কাপুর

অভিনয় দেও পরিচালিত এই থ্রিলার ওয়েব সিরিজ ব্রাউনে কারিশমা কাপুর অভিনয় করছেন একজন গোয়েন্দার চরিত্রে। এই ব্রাউন ওয়েব সিরিজটি তৈরি হয়েছে অভীক বড়ুয়ার লেখা ‘সিটি অব ডেথ–এর কাহিনি অবলম্বনে। এতে আরও অভিনয় করছেন কলকাতার যীশু সেনগুপ্ত, খরাজ মুখোপাধ্যায় ও আরিয়ান ভৌমিকরা।