কাজলের বাসায় নতুন অতিথি

কাজল আগারওয়ালইনস্টাগ্রাম

অভিনেত্রী কাজল আগরওয়ালের বাসায় এক নতুন অতিথি এসেছে। আর নতুন এই অতিথিকে পেয়ে কাজল ও তাঁর স্বামী শিল্পপতি গৌতম কিচলু দুজনই দারুণ খুশি।
কাজল আর গৌতম দুজনই এক পোস্টের মাধ্যমে জানিয়েছেন, এখন দুই থেকে তিন হয়েছেন তাঁরা। তাঁদের জীবনে নতুন অতিথিটি হলো এক বাচ্চা কুকুর। গৌতম আর কাজল দুজনই এই একরত্তি পোষ্যের একটা ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছেন।

কাজল আগারওয়াল

গৌতম তাঁর ইনস্টাগ্রাম পোস্টে লিখেছেন, ‘প্রথম সন্তান। শেষ পর্যন্ত কাজল আগরওয়ালকে রাজি করাতে পেরেছি। স্বাগত পাপ্পি মিয়া।’

কাজল ইনস্টাগ্রামে এই খুদে অতিথির একটি ছবি শেয়ার করে লিখেছেন, ‘আমাদের পরিবারের নতুন সদস্যের সঙ্গে আপনাদের পরিচয় করাচ্ছি, ছোট মিয়া। যাঁরা আমাকে আগে থেকেই চেনেন, তাঁরা জানেন যে ছোটবেলা থেকেই আমি কুকুরকে ভয় পাই। তবে গৌতম কিচলু বরাবরই কুকুর ভালোবাসে। পোষ্যদের সঙ্গে বড় হয়ে উঠেছে ও। তাই ওদের প্রতি ওর এক অদ্ভুত সহমর্মিতা আছে। জীবন আমাদের শিখিয়েছে অফুরান ভালোবাসা ছড়িয়ে দিতে। মিয়া আমাদের জীবনে বয়ে এনেছে অনেক আদর, ভালোবাসা আর উচ্ছ্বাস।’

কাজল আগারওয়াল
কাজল আগারওয়াল

বেশ কিছুদিন আগে কাজলের মা হওয়ার খবর নিয়ে মুখর ছিল চলচ্চিত্র আঙিনা। এখনো এ ব্যাপারে কোনো মন্তব্য করেননি কাজল। তবে মাঝপথে শুটিং বন্ধ করাতে সবাই ধরে নিয়েছেন, শিগগিরই সুখবর দিতে চলেছেন তিনি।

কাজল আগারওয়াল