default-image

বিয়ের যেন ধুম লেগেছে। ভারতীয় বিনোদনজগতে বছরের শুরু থেকে বিয়ে চলছেই। বরুণ ধাওয়ান ও নাতাশা দালালের বিয়ে নিয়ে আলোচনা এখনো থামেনি। এরই মধ্যে দিয়া মির্জা বিয়ে করে ফেললেন। এবার শোনা যাচ্ছে দক্ষিণি ছবির জনপ্রিয় নায়িকা কীর্তি সুরেশের বিয়ের বাদ্য বাজছে।

default-image

ইন্ডাস্ট্রিতে কীর্তির বয়স খুব একটা বেশি নয়। ২০০০ সালে শিশুশিল্পী হিসেবে ক্যারিয়ার শুরু হলেও নায়িকা হিসেবে অভিষেক হয় ২০১৩ সালে। এর মধ্যেই কীর্তি জনপ্রিয়তার তুঙ্গে। সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁকে নিয়ে ভক্তদের উচ্ছ্বাস অন্তত তা–ই বলে। কীর্তির বিয়ের খবরে মিশ্র প্রতিক্রিয়া জানিয়েছেন এই ভক্তরা।

বিজ্ঞাপন
default-image

জানা গেছে, শিগগিরই নাকি কীর্তি বিয়ের পিঁড়িতে বসবেন। আর পাত্র নাকি নামকরা সংগীত পরিচালক অনিরুদ্ধ রবিচন্দর। কীর্তি ও অনিরুদ্ধ পরস্পর আগে থেকেই পরিচিত। একসঙ্গে তাঁরা একাধিক ছবিতে কাজ করেছেন। বেশ কিছুদিন ধরেই কীর্তি ও অনিরুদ্ধর প্রেমের খবর চাউর। এখন তাঁদের বিয়ের খবরে সরগরম দক্ষিণি ছবির দুনিয়া। এর আগেও কীর্তির বিয়ের খবর উড়ে বেড়িয়েছিল। তখন কথা উঠেছিল, এক রাজনীতিকের ছেলের সঙ্গে বিয়ে হবে কীর্তির। বিয়ের পরে অভিনয় পর্ব চুকেবুকে যাবে। তবে এসব যে শুধু গুঞ্জন, তা কীর্তি নিজেই জানিয়েছিলেন। তবে অনিরুদ্ধর সঙ্গে কীর্তির বিয়ের ব্যাপারে এখনো দুজনের কেউই কিছু জানাননি।

default-image

কীর্তির হাতে এখন একাধিক ছবি। দুটি তামিল আর একটি তেলেগু এবং মালয়ালম ভাষার ছবিতে এই দক্ষিণি তারকাকে দেখা যাবে। ২০২২ সালে সুপারস্টার মহেশ বাবুর সঙ্গে তাঁকে সরকারু ওয়াড়ি পাটা ছবিতে দেখার সম্ভাবনা আছে।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন