বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

সম্প্রতি এ ঘটনা ঘটেছে ভারতের হায়দরাবাদে। নতুন সিনেমা মুক্তির আগে ছবির কলাকুশলীদের নিয়ে একটি অনুষ্ঠানের আয়োজন করেছিলেন নির্মাতারা। সেখানে উপস্থিত ছিলেন শ্যাম সিংহ রায় ছবিসংশ্লিষ্ট ব্যক্তিরা। রাহুল সংকৃত্যায়ন পরিচালিত এ ছবিতে একজন দেবদাসীর চরিত্রে অভিনয় করেছেন পল্লবী। এরই মধ্যে বেশ আলোচিত হয়েছে ছবির একটি গান। সেখানে বেশ কয়েকজন দেবদাসীর সঙ্গে নাচ করতে দেখা গেছে সাই পল্লবীকে। এ ছবিতে তাঁর অভিনয়ের ভূয়সী প্রশংসা করলেন পরিচালক রাহুল সংকৃত্যায়ন।

সাই পল্লবী পড়ালেখা করেছেন চিকিৎসাবিদ্যায়। তবে ক্যারিয়ার গড়েছেন অভিনয়শিল্পী হিসেবে। এ জন্য মেধা ও শ্রম দিয়ে তাঁকে জায়গা করে নিতে হয়েছে চলচ্চিত্র অঙ্গনে। সেই সংগ্রামে তথাকথিত গ্ল্যামারের বদলে তাঁর পুঁজি ছিল একজন তরুণীর স্বাভাবিক সৌন্দর্য। নিজের এই পথচলা নিয়ে তাই সামান্য প্রশংসাও তাঁকে আবেগাপ্লুত করে দেয়। ওই অনুষ্ঠানে প্রেমাম ছবির এই অভিনেত্রী বলেন, ‘আমি ভাবতাম, যখন কোনো পুরস্কার জিতব, তখনই কেবল কাঁদব। নিজেকে প্রমাণ করার অনেক সুযোগ আমি পাইনি। পেছনে তাকালে মনে পড়ে, কী পরিমাণ শ্রম আমাকে দিতে হয়েছে ছবিগুলোর জন্য। প্রতিটি কাজই আমি উপভোগ করেছি। এ জন্য আমার সব কটি ছবির পরিচালককে ধন্যবাদ জানাই।’

default-image

‘শ্যাম সিংহ রায়’ ছবিতে পল্লবীর বিপরীতে আছেন দক্ষিণের ন্যাচারাল স্টার ন্যানি। ওই অনুষ্ঠানে আবেগাপ্লুত পল্লবীকে জড়িয়ে ধরে অভিবাদন জানান এই তারকা। পল্লবীকে দেখা যাবে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে। ২৪ ডিসেম্বর ছবিটি মুক্তি পাবে। তেলেগু, তামিল, কন্নড় ও মালায়লাম ভাষায় দেখা যাবে ছবিটি।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন