কেমন গেল ইয়ামির ‘ভালোবাসা দিবস’

ইয়ামি গৌতম
ইনস্টাগ্রাম থেকে নেওয়া

বিয়ের পর প্রথম ভালোবাসা দিবস। এসব উদ্‌যাপনের একদম সময় নেই বলিউড অভিনেত্রী ইয়ামি গৌতমের। এখন তিনি ‘আ থার্সডে’র প্রচারণায় ব্যস্ত। কিন্তু ভালোবাসা দিবসটি কীভাবে কাটালেন তিনি?

গত বছর চলচ্চিত্র পরিচালক আদিত্য ধরকে বিয়ে করেন ইয়ামি। তাঁদের বিয়েতে আত্মীয়স্বজন ছাড়াও ঘনিষ্ঠ কিছু বন্ধুবান্ধব উপস্থিত ছিলেন। বিয়ের পর প্রথম ভালোবাসা দিবস প্রসঙ্গে ইয়ামি বলেন, ‘আমার কাছে এটা একটা মিষ্টি দিন। এই দিনের প্রতি বিশ্বাস থাকলেই তবে দিনটাকে উদ্‌যাপন করা উচিত। আমার মনে হয় অনেকেই জানে না যে এই দিনকে কেন উদ্‌যাপন করা হয়। চণ্ডীগড়ের সঙ্গে ভালোবাসা দিবসের সুন্দর স্মৃতি জড়িয়ে আছে আমার। এই দিন সারা শহর লালে লাল হয়ে ওঠে। চারদিকে শুধুই লাল রং চোখে পড়ে। আর আমার জন্য এটা মিষ্টি এক স্মৃতি।’

ইয়ামি গৌতম ও আদিত্য ধর
ইনস্টাগ্রাম

সঙ্গীর প্রশংসা করে ইয়ামি বলেন, ‘আপনার তা-ই করা উচিত যা আপনি করতে চান। এই যেমন ধরুন বাড়িতে আসার পর আমার সবচেয়ে সুন্দর অনুভূতি হয়। আমার মন ভালো হয়ে যায়। আপনি আপনার সঙ্গীর জন্য অনেক কিছু করতে পারেন। মানসিকভাবে তাঁর পাশে দাঁড়ানোর চেয়ে বড় আর কী হতে পারে? আমি অত্যন্ত সৌভাগ্যবতী যে, আমি আমার সঙ্গীর কাছ থেকে সেটা পেয়ে আসছি। আর বাস্তবে আমি এর কদর করি।’

বিয়ের পর ভালোবাসা দিবস কীভাবে উদ্‌যাপন করলেন? ইয়ামি বলেন, ‘এই দিন আমি কাজের মধ্যেই ছিলাম। “আ থার্সডে” ছবির প্রচারণায় গিয়েছি। আদিত্যকে শুভেচ্ছা জানিয়েছি। ভালোবাসা দিবস মানে ভালোভাবে সময় কাটানো, ভালো ভালো খাবার উপভোগ করা, বিশেষ কিছু সুন্দর মুহূর্ত কাটানো যদি হয়ে থাকে, তাহলে আমরা এসব রোজই করি।

ইয়ামি গৌতম
ইনস্টাগ্রাম থেকে নেওয়া

ইয়ামিকে সামনে ‘ও মাই গড’-এর সিকুয়েল ছাড়া আরও বেশ কিছু ছবিতে দেখা যাবে। ‘ভূত পুলিশ’, ‘দশবি’ আর ‘আ থার্সডে’ ছবিতে অভিনয় করছেন তিনি। এই মুহূর্তে একত্রে দুটি ছবির শুটিং করছেন ইয়ামি। দীনেশ ভিজান আর অমর কৌশিকের ছবিটির নাম এখনো ঠিক হয়নি। এই ছবিতে তাঁর বিপরীতে আছেন সানি কৌশল। এ ছাড়া ইয়ামি কাজ করছেন আরএসভিপির একটি ছবিতে। গত বছরের ৪ জুন ইয়ামি বিয়ে করেন ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ ছবির পরিচালক আদিত্য ধরকে। ছবিটির জন্য আদিত্য সেরা পরিচালক হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছিলেন।