বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

ক্যাটরিনা কাইফ
টিকটিকিকে কমবেশি অনেকেই ভয় পান। বলিউড নায়িকা ক্যাটরিনা কাইফও তাঁদের দলে পড়েন। তবে আর একটা জিনিসের প্রতি তাঁর ভীতি আছে। আর যার নাম শুনলে অবাক হতে হবে। এই বলিউড অভিনেত্রী টমেটোকে ভয় পান। হ্যাঁ, ঠিকই পড়েছেন। এ ধরনের ভীতিকে লাইকোপারসিকোয়াফোবিয়া বলে। ‘জিন্দেগি না মিলেগি দোবারা’ ছবির টোমাটিনা ফেস্টিভ্যালের গানের দৃশ্যটি শুটিংয়ের সময় ক্যাটরিনার এ ভীতির কথা ফাঁস হয়। তবে এখানে তিনি ভয়কে জয় করে কোনোমতে শুটিং করেছিলেন। শোনা গেছে, টমেটোর প্রতি ভয়ের কারণে টমেটো কেচাপের এক বিজ্ঞাপন তিনি প্রত্যাখ্যান করেছিলেন।

default-image

অর্জুন কাপুর
অর্জুন কাপুরের এক অদ্ভুত জিনিসের প্রতি ভীতি আছে। এই বলিউড তারকার বাসায় একটিও সিলিং পাখা নেই। আর যে ঘরে সিলিং পাখা আছে, সেখানে মোটেও থাকতে চান না অর্জুন। এদিকে এই বলিউড নায়ককে পর্দায় লোমহর্ষ অ্যাকশন দৃশ্য করতে দেখা যায়।

default-image

সোনম কাপুর
বলিউড অভিনেত্রী সোনম কাপুরের বদ্ধতাভীতি (ক্লাস্ট্রোফোবিয়া) আছে। মানে কোনো বদ্ধ স্থানে সোনমের মনে হয় তিনি ফেঁসে গেছেন। এখান থেকে আর পালাতে পারবেন না। ক্লাস্ট্রোফোবিয়ার জন্য লিফটে চড়তে ভীষণ ভয় পান সোনম। তাই লিফটের পরিবর্তে অনেক সময় সিঁড়ি ব্যবহার করেন তিনি।

default-image

আলিয়া ভাট
বলিউড নায়িকা আলিয়া ভাট অন্ধকারকে খুবই ভয় পান। অন্ধকার ঘরে তিনি একদম ঘুমাতে পারেন না। ঘুমানোর সময় তাঁর ঘরে একটা হালকা বাতি জ্বলে। আর জানালার পর্দা অল্প সরিয়ে রাখেন তিনি।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন