বিজ্ঞাপন
বিজ্ঞাপন

পরে মুহূর্তের মধ্যে সেসব ছবি নেট থেকে মুছে ফেলেছেন এই বলিউড নায়িকা। ভিকি আর ক্যাটের আলাদা আলাদা পোস্ট করা ছবি ঘিরেও রয়েছে নানান আলোচনা। এসব ছবিতে তাঁদের একসঙ্গে দেখা না গেলেও ব্যাকগ্রাউন্ড অনেকটা একই রকম। তা–ই থেকে একে একে দুই করেছেন ভক্তরা। ছবিগুলো বলছে, একসঙ্গে ছুটি কাটাতে গিয়েছিলেন তাঁরা। সম্প্রতি ভিকি অভিনীত ‘সর্দার উধম’ ছবির বিশেষ প্রদর্শনীতে ক্যাট আর ভিকিকে ঘনিষ্ঠভাবে দেখা গেছে।

default-image

ভিকি আর ক্যাটের আলাদা আলাদা পোস্ট করা ছবি ঘিরেও রয়েছে নানান আলোচনা। এসব ছবিতে তাঁদের একসঙ্গে দেখা না গেলেও ব্যাকগ্রাউন্ড অনেকটা একই রকম। তা–ই থেকে একে একে দুই করেছেন ভক্তরা। ছবিগুলো বলছে, একসঙ্গে ছুটি কাটাতে গিয়েছিলেন তাঁরা। সম্প্রতি ভিকি অভিনীত ‘সর্দার উধম’ ছবির বিশেষ প্রদর্শনীতে ক্যাট আর ভিকিকে ঘনিষ্ঠভাবে দেখা গেছে।
মুঝসে শাদি করোগি?
ভিকি একাধিকবার প্রকাশ্যে ক্যাটরিনাকে প্রেম নিবেদন করেছেন। যদিও তা মজার ছলে ছিল। করণ জোহরের আলোচিত ‘কফি উইথ করণ’শোয়ে ভিকি বলেছিলেন, ক্যাটরিনাকে দেখে তাঁর হৃৎস্পন্দন বেড়ে যায়। এক অ্যাওয়ার্ড অনুষ্ঠানের মঞ্চেও ভিকি ক্যাটরিনার সামনে হাঁটু গেঁড়ে বসে বলেন, ‘মুঝসে শাদি করোগি?’

ভিকির ভাই সানির সঙ্গে ক্যাটরিনার বন্ধুত্বও দারুণ। জন্মদিনে একে অপরকে শুভেচ্ছা আদান-প্রদান করেন তাঁরা। এমনকি সানির ছবির প্রচারণার অনুষ্ঠানে হাজির ছিলেন ক্যাট।

default-image

এক চ্যাট শোয়ে বলিউড অভিনেতা হর্ষবর্ধন কাপুরের কাছে সঞ্চালক জানতে চান, বলিউডের এমন একটা গুঞ্জন, যা বাস্তবায়িত হতে পারে বলে তিনি মনে করেন। জবাবে অনিল কাপুরের পুত্র হর্ষবর্ধন বলেন, ক্যাটরিনা কাইফ আর ভিকি কৌশল একে অপরকে ‘ডেট’ করছেন, আর এটা সত্যি।
কিছুদিন আগে খবর ছিল যে ক্যাট আর ভিকির বাগদান পর্বও চুপিচুপি হয়ে গেছে। যদিও ক্যাটরিনার পক্ষ থেকে বলা হয় যে এটা গুজবমাত্র।

বিয়ের বাদ্য
আগামী ডিসেম্বরের প্রথম সপ্তাহে বিয়ের সাতপাকে বাঁধা পড়তে চলেছেন ক্যাট আর ভিকি, নেট দুনিয়া এ মুহূর্তে এটা নিয়েই সরব। প্রেমের খবর গোপন রাখলেও বিয়ে নাকি তাঁরা আড়ম্বরের সঙ্গে ঢাকঢোল পিটিয়েই করবেন। জানা গেছে, বলিউডের রাজকীয় বিবাহগুলির একটি হতে চলেছে এই বিয়ে। বিয়ের রাতে বর-কনে কী পরবেন, তা-ও ফাঁস হয়ে গেছে। খ্যাতনামা ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা আদি সিল্কের লেহেঙ্গা পরে কনের বেশে ক্যাটকে দেখা যাবে। আর ভিকি পরবেন সব্যসাচীর ডিজাইন করা শেরওয়ানি। বিয়ের আসর কোথায় বসবে, সেটাও নাকি পাকাপাকি হয়ে গেছে। জানা গেছে, বলিউডের এই জুটি ডেস্টিনেশন বিবাহ করতে চলেছেন। রাজস্থানের ৭০০ বছর পুরোনো এক দুর্গে বসবে বিয়ের আসর। রাজস্থানের সওয়াই মাধোপুরের ‘সিক্স সেনসেস ফোর্ট বাওয়ারা রিসোর্ট’ ইতিমধ্যে বুকিং করে ফেলেছেন তাঁরা। বিয়ের জোর প্রস্তুতিও নিতে শুরু করেছে দুই পরিবার। ক্যাটরিনার বোনা ইসাবেল আর মা সুজেনকে বিয়ের কেনাকাটা করতে দেখা গেছে।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন