বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জানা গেছে, সকাল ৬টা ১৫ মিনিটের দিকে পশ্চিম বর্ধমানের রাজবাঁধ এলাকায় আচমকা পেছন দিক থেকে এসে সায়ন্তিকার গাড়িতে ধাক্কা দেয় লরিটি। এতে দুমড়েমুচড়ে যায় গাড়ির একাংশ। দুর্ঘটনায় তৃণমূল নেত্রীর হাতে আঘাত লেগেছে।
দুর্ঘটনার পরে কলকাতায় না ফেরার সিদ্ধান্ত নিয়েছেন সায়ন্তিকা। তিনি জানিয়েছেন, আপাতত বাঁকুড়াতেই ফিরে যাচ্ছেন তিনি। সেখান থেকে কবে কলকাতা ফিরবেন, তা এখনো জানাননি এই অভিনেত্রী।

default-image

এদিকে আসন্ন পুরভোটের জন্য জনসংযোগে জোর দিচ্ছেন তৃণমূলের এই রাজ্য সম্পাদক। সরকারি পরিষেবা ঠিকমতো মিলছে কি না, সে ব্যাপারেও রাখছেন খোঁজ। কলকাতা পুরভোটের নির্ঘণ্ট ঘোষিত হলেও রাজ্যের বকেয়া পুরভোটের দিনক্ষণ এখনো ঘোষিত হয়নি। বিধানসভা ভোটের ফল অনুযায়ী, ২৪ ওয়ার্ডের বাঁকুড়া পুরসভায় মাত্র ৯টি ওয়ার্ডে এগিয়ে রয়েছে তৃণমূল। বাকি ১৫টি ওয়ার্ডেই এগিয়ে রয়েছে বিজেপি।

এদিকে নিজের পাড়ায় তৃণমূলের কটাক্ষের শিকার হলেন বাঁকুড়ার বিজেপি বিধায়ক নীলাদ্রিশেখর দানা। মঙ্গলবার নিজের বিধায়ক কার্যালয়ে যাওয়ার পথে তাঁর উদ্দেশে তৃণমূলের মিছিল থেকে ‘চোর চোর’ স্লোগান ওঠে। তাতে গলা মেলান মিছিলের নেতৃত্বে থাকা তৃণমূলের রাজ্য সম্পাদক তথা অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ও।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন