বিজ্ঞাপন

তকতের কারণে অজয় দেবগণের ‘ময়দান’ ছবির সেট তছনছ হয়ে গেছে। মুম্বাইয়ের পাশেই এই ছবির জন্য বিশাল সেট নির্মাণ করা হয়েছিল। জানা গেছে, ১৬ একর জমির ওপর এই সেটটি ছিল। ঘূর্ণিঝড়ের সময় সেটে ৪০ জন উপস্থিত ছিলেন। কিন্তু সেটের কেউ আঘাত পায়নি বলে জানা গেছে। তকতের আঘাতে ‘ময়দান’ ছবির সেটের ব্যাপক ক্ষতি হয়েছে।

default-image

নির্মাতা বনি কাপুর এবং পরিচালক অমিত শর্মা সিদ্ধান্ত নিয়েছিলেন যে লকডাউন শেষ হলেই শুটিং শুরু হবে। মাত্র ১৫ দিনের মতো শুটিং বাকি ছিল। ফুটবল ম্যাচের অংশটি ১৫-১৭ দিনের মধ্যে শুট করার পরিকল্পনা করেছিলেন তাঁরা। কিন্তু তাঁদের সব আশায় পানি ঢেলে দিল তকতে। তাই এখন এই ছবির নির্মাতা ও কলাকুশলীদের সামনে নতুন চ্যালেঞ্জ। লকডাউন উঠলে সবার আগে নতুন করে সেট বানাতে হবে নির্মাতাদের।

default-image

প্রযোজনা সংস্থা জানায়, কয়েক লাখ রুপির আর্থিক ক্ষতির শিকার হয়েছেন তাঁরা। নির্মাতারা সেটটি বাঁচানোর চেষ্টা করেছিলেন। কিন্তু শেষ পর্যন্ত তকতের তাণ্ডবের হাত থেকে সেটটি রক্ষা করতে পারেননি। জানা গেছে, এই সেটে ছবির ফুটবল ম্যাচের দৃশ্যের শুটিং হওয়ার কথা ছিল।

default-image

এর আগেও গত বছর প্রবল বৃষ্টিতে ব্যাপক ক্ষতি হয়েছিল ‘ময়দান’–এর সেটের। তখনো ভারতজুড়ে লকডাউন চলছিল। অজয় দেবগণ অভিনীত এই ছবির কিছু দৃশ্যের শুটিং ভারতের কলকাতা আর লক্ষ্ণৌতে হয়েছে। ‘ফুটবল’–এর ওপর নির্মিত ‘ময়দান’ ছবিটি। অজয়কে এই ছবিতে কোচ সৈয়দ আব্দুল করিমের চরিত্রে দেখা যাবে। অজয় ছাড়াও এই ছবিতে আছেন প্রিয়ামণি, গজরাজ রাও আর বাঙালি অভিনেতা রুদ্রনীল ঘোষ।

default-image
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন