চার বছরের প্রেমে ভাঙন

শ্রদ্ধা কাপুর

কয়েক মাস আগে বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের বিয়ে নিয়ে গুঞ্জন ছিল ফিল্মি পাড়ায়। শোনা যাচ্ছিল প্রেমিক রোহন শ্রেষ্ঠাকে নাকি শিগগিরই বিয়ে করবেন শ্রদ্ধা। কিন্তু বিয়ে তো দূরের কথা, এখন তাদের ভাঙনের খবরে নেট দুনিয়ায় সাড়া পড়ে গেছে।
চিত্রগ্রাহক রাকেশ শ্রেষ্ঠার ছেলে রোহনের সঙ্গে শ্রদ্ধার বহু পুরোনো সম্পর্ক। ছোটবেলা থেকে তাঁরা একে অপরকে চেনেন। রোহনও পেশায় চিত্রগ্রাহক। তাঁদের বন্ধুত্ব একসময় প্রেমে পরিণত হয়। চার বছর ধরে তাঁরা চুটিয়ে প্রেম করেছেন।

শ্রেষ্ঠা আর কাপুর পরিবারের বন্ধুত্বের কথা কারও অজানা নয়। তাই শোনা গেছে, শ্রদ্ধা আর রোহনের পরিবারের তাঁদের বিয়ে নিয়ে কোনো আপত্তি ছিল না।

চিত্রগ্রাহক রাকেশ শ্রেষ্ঠার ছেলে রোহনের সঙ্গে শ্রদ্ধার বহু পুরোনো সম্পর্ক

কিছু সংবাদমাধ্যমের দাবি যে বেশ কিছুদিন ধরেই শ্রদ্ধা আর রোহনের সম্পর্কে টানাপোড়েন চলছে। গত জানুয়ারি থেকে তাঁদের সম্পর্কে চিড় ধরতে শুরু করেছিল। আর গত ফেব্রুয়ারিতে তাঁরা নিজেদের পথ আলাদা করার সিদ্ধান্ত নিয়েছিলেন বলে খবর। তবে শ্রদ্ধা আর রোহনের সম্পর্কের পাকাপাকি নাকি ভাঙন ধরে এই মার্চে।

শ্রদ্ধা কাপুর

শ্রদ্ধার জন্মদিনকে কেন্দ্র করেই নাকি যত বিপত্তি। গোয়াতে শ্রদ্ধা নিজের জন্মদিনের পার্টির আয়োজন করেছিলেন। সেই পার্টিতে রোহনকেও আমন্ত্রণ জানিয়েছিলেন এই বলিউড অভিনেত্রী। কিন্তু প্রেমিক রোহন প্রেমিকার জন্মদিনের পার্টিতে হাজির ছিলেন না। আর সেদিন রোহনের হাতে কোনো কাজও ছিল না। আর তাতেই অভিমান হয়েছে শ্রদ্ধার।

শ্রদ্ধা কাপুর

তবে ব্রেক আপের গুঞ্জন নিয়ে তাঁরা দুজনই মুখ খোলেননি। কিন্তু গতকাল রাতে শ্রদ্ধা ইনস্টাগ্রামে তাঁর একটি ছবি শেয়ার করে লিখেছেন, ‘কিছু বলো এবার।’
লাভ রঞ্জনের ছবিতে শ্রদ্ধাকে বলিউড তারকা রণবীর কাপুরের সঙ্গে দেখা যাবে। এদিকে ‘নাগিন’-এ আছেন তিনি। পঙ্কজ পারাশরের ‘চালবাজ ইন লন্ডন’ ছবিতে শ্রদ্ধাকে মূল চরিত্রে দেখা যাবে।