অমিতাভ বচ্চনের বাসাতে চুরির দুঃসাহস দেখিয়েছিল এক চোর
অমিতাভ বচ্চনের বাসাতে চুরির দুঃসাহস দেখিয়েছিল এক চোরকোলাজ

বলিউড তারকাদের বাড়ির আশপাশে সব সময় কড়া নিরাপত্তাবেষ্টনী থাকে। সব সময় পাহারা দেয় অতন্দ্র প্রহরী। তাঁদের বাড়িতে বাইরের মানুষ তো দূরের কথা, একটা মাছি পর্যন্ত ঘেঁষতে পারে না। তবে চোরের দুঃসাহস মাঝেমধ্যে তাঁদের নিরাপত্তাবেষ্টনী ভেদ করে পেরিয়ে যায়। কড়া পাহারা পার হয়ে চোরেরা হানা দিয়েছে বেশ কিছু বলিউড তারকার বাসায়। এমনকি তাঁদের বাসা থেকে অর্থ, মূল্যবান জিনিসপত্রসহ অনেক কিছু হাতসাফাই করেছে চোরেরা। অনেকে আবার বাসার বাইরে চোরের খপ্পরে পড়েছেন। এবার জানা যাক সেসব বলিউড তারকার কথা, যাঁরা চুরির শিকার হয়েছেন।

default-image

অমিতাভ বচ্চন
বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চনের বাসাতে চুরির দুঃসাহস দেখিয়েছিল এক চোর। বিগ বির বাংলো ‘জলসা’তে সর্বক্ষণ কড়া নিরাপত্তা থাকে। এই বাংলোর আশপাশে ঘেঁষতে পারে না সাধারণ মানুষ। তবে এক চোর কড়া নিরাপত্তা পার করে বেমালুম ঢুকে পড়েছিল জলসার অন্দরে। তবে বেশি কিছু হাতাতে পারেনি সেই চোর। মাত্র ২৫ হাজার রুপি পকেটে পুরেছিল। তবে সেদিন তার ভাগ্য সহায় ছিল না। অমিতাভ বচ্চনের নিরাপত্তারক্ষীরা ধরে ফেলেন তাকে। এরপর সেই চোরকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

বিজ্ঞাপন

ক্যাটরিনা কাইফ
বলিউড তারকা ক্যাটরিনা কাইফও একবার চুরির শিকার হয়েছিলেন। ছবির শুটিং সেরে অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরছিলেন তিনি। আর সেই সময় তাঁর এক স্যুটকেস চুরি হয়ে যায়।

default-image

এই স্যুটকেসে ৮৫টির মতো পোশাক ছিল। সব মিলিয়ে যার মূল্য ৭২ লাখ রুপির মতো। স্যুটকেস চুরি হওয়াতে মনমরা হয়ে গিয়েছিলেন ক্যাটরিনা। অনেক চেষ্টা করেও তিনি সেই স্যুটকেস ফেরত পাননি। তাঁর বাসায়ও একবার বড় রকমের চুরির ঘটনা ঘটেছে।

সোনম কাপুর
কয়েক বছর আগে চোরের কবলে পড়েছিলেন বলিউড নায়িকা সোনম কাপুর। সোনমের বাসায় একবার এক চোর ঢুকে তাঁর হিরের দামি হার চুরি করে নেয়।

default-image

এই হারের দাম প্রায় পাঁচ লাখ রুপি। সোনম হিরের হারটি এক পার্টিতে পরেছিলেন। বাসায় এসে খুলে রেখেছিলেন তিনি। তারপর হারটি গায়েব হয়ে যায়।

অজয় দেবগণ
‘সিংহাম’ ছবিতে অজয় দেবগণের দাপটে বাঘে–গরুতে একঘাটে জল খায়। পর্দায় তাঁকে সব সময় দাপুটে চরিত্রে দেখা যায়। এই বলিউড তারকার ‘ঢিশুম ঢিশুম’ মার অগ্রাহ্য করে তাঁর বাসাতেও চোরেরা চুরির সাহস দেখিয়েছিল।

default-image

অজয় আর কাজল সাফাইকর্মীদের দিয়ে তাঁদের বাসার সাফসুতরা করিয়েছিলেন। আর এমন সময় তাঁরাই কাজলের ১৭টি সোনার চুড়ি চুরি করে নেন, যার মূল্য ছিল পাঁচ লাখ রুপি। তবে এই চোরেরা ধরা পড়েছিল। পুলিশ এই সাফাইকর্মীদের গ্রেপ্তার করেছিল।

default-image

সুস্মিতা সেন
সাবেক বিশ্বসুন্দরী ও বলিউড তারকা সুস্মিতা সেন একবার গ্রিসে ছুটি কাটাতে গিয়ে মহাবিপাকে পড়েছিলেন। ২০১২ সালে তিনি গ্রিসে গিয়েছিলেন। দেশে ফেরার জন্য এথেন্স বিমানবন্দরে পা রাখামাত্রই সুস্মিতার জিনিসপত্র চুরি হয়ে যায়। এথেন্স থেকে তাঁকে খালি হাতে ভারতে ফিরতে হয়েছিল। শুধু তাঁর পরনের কাপড়টুকু ছিল।

বিজ্ঞাপন

শিল্পা শেঠি
মুম্বাইয়ের জুহুর সমুদ্রসৈকতে এক বাংলোতে থাকেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। এই বলিউড নায়িকা তাঁর বাংলো যত্ন করে প্রাচীন মূল্যবান জিনিসপত্র দিয়ে সাজিয়েছিলেন।

default-image

এসব ঘরসজ্জার জিনিসের দাম লাখ রুপি। ২০১৩ সালে একবার এক চোর শিল্পার বাসায় হানা দেয়। তবে বেশি কিছু নিতে পারেনি। তাঁর বাসা থেকে দামি মিউজিক সিস্টেম আর আইপড সরিয়ে নিয়েছিল ওই চোর।

default-image

অর্পিতা খান শর্মা
সুপারস্টার সালমান খানের বোন হিসেবে অর্পিতাকে বলিউডপাড়ার সবাই চেনেন। সালমানের এই আদরের বোনের বাসায় একবার চোর চুরি করার স্পর্ধা দেখিয়েছিল। অর্পিতা তাঁর স্বামী আয়ুশ শর্মার সঙ্গে দেশের বাইরে ছুটি কাটাতে গিয়েছিলেন। আর সেই ফাঁকে চোর ঢুকে পড়ে তাঁদের বাসায়। অর্পিতা-আয়ুশের বাসা থেকে চোর পাঁচ লাখ রুপির বেশি দামি জিনিসপত্র, সোনার কয়েন আর পোশাক চুরি করেছিল।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন