default-image

হলিউডের সুপারহিরো সিনেমার মুখ্য চরিত্রে দেখা দিচ্ছেন নারীরা। শোনা যাচ্ছে, পরবর্তী জেমস বন্ড হবেন একজন শ্যামবর্ণের নারী। নাম তাঁর লাশানা লিঞ্চ। এমনকি মাঝসমুদ্রের জলদস্যু জ্যাক স্প্যারোর জায়গা নেবেন দুবার অস্কার মনোনয়ন পাওয়া মার্গো রোবি। এবার সেই ঢেউ এসে লাগল বলিউডে। ‘ধুম ফোর’ সিনেমায় এবার ‘অ্যান্টি হিরো’ হবেন আর কেউ নন, দীপিকা পাড়ুকোন। এর আগে ধুম সিরিজে ‘চোর’ হয়েছেন জন আব্রাহাম, হৃতিক রোশন আর আমির খান। এবার এই সিরিজের পরের নামটি দীপিকা। যদিও যশ রাজ ফিল্মসের সঙ্গে কোনো আনুষ্ঠানিক চুক্তি হয়নি দীপিকার। তবে ফিল্মফেয়ারের প্রতিবেদন অনুসারে, দীপিকা নাকি মৌখিক সম্মতি জানিয়েছেন।

default-image

এই মুহূর্তে ছবির নির্মাতাদের সঙ্গে আলোচনার পর্যায়ে রয়েছে ব্যাপারটা। পুলিশ চোরের খেলায় এবার যে চোর হবেন দীপিকা, তা এখনো আলোচনার পর্যায়ে রয়েছে।

বিজ্ঞাপন

তাই এই ছবির বিষয়ে এই মুহূর্তে বিস্তারিত কিছু বলা যাচ্ছে না। তবে ২০২১ সালের শেষের দিকে শুটিং শুরু হবে ‘ধুম ফোর’–এর। সম্প্রতি নতুন বছরের ছুটি কাটাতে স্বামী রণবীর সিংয়ের সঙ্গে রাজস্থানের রানথম্ভোরের জঙ্গল থেকে ঘুরে এলেন দীপিকা।

default-image

সেখানে দেখা হয়েছে সাবেক প্রেমিক রণবীর কাপুর আর আর সাবেক প্রেমিকের বর্তমান প্রেমিকা আলিয়া ভাটের সঙ্গে। একসঙ্গে ঘুরে বেড়িয়েছেন এই দুই জুটি। মজার ব্যাপার হচ্ছে, তাঁরা নাকি পরিকল্পনা করে দেখা করেননি। হঠাৎ করে দেখা হয়ে গেছে জঙ্গলের ভেতর।
গোয়াতে শকুন বাত্রার ছবির শুটিং করেছেন দীপিকা। সেই ছবিতে তাঁর সঙ্গে দেখা যাবে অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদীকে। এ ছাড়া শাহরুখের সঙ্গে তাঁকে দেখা যাবে ‘পাঠান’ ছবিতে। একের পর এক সিনেমার জন্য রেকর্ড পরিমাণ অর্থ ঢুকে পড়ছে দীপিকার ব্যাংক অ্যাকাউন্টে। ‘পাঠান’ ছবিতেও তার ব্যতিক্রম নয়।

default-image

এই সিনেমায় দীপিকার পারিশ্রমিক ১৫ কোটি রুপি। বাংলাদেশি মুদ্রায় ১৭ কোটি ১৭ লাখ টাকা, যা বলিউডের বড় পর্দার কোনো নায়িকার জন্য রেকর্ড।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন