জন্মদিনে আলিয়ার চমক

আলিয়া ভাট

আলিয়া ভাটের ২৯তম জন্মদিন আজ। প্রযোজক করণ জোহর প্রিয় ছাত্রীর জন্মদিনটা এদিন আরও একটু স্পেশাল করে তুললেন। প্রকাশ্যে এল ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় আলিয়া ভাটের লুক। অভিনেত্রীর জন্মদিন উপলক্ষে ছোট একটি টিজারও মুক্তি পেয়েছে এদিন।
‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় আলিয়ার চরিত্রের নাম ‘ইশা’। সামাজিক যোগাযোগমাধ্যমে টিজারটি শেয়ার করে আলিয়া ক্যাপশনে লিখেছেন, ‘হ্যাপি বার্থডে টু মি। ইশার সঙ্গে পরিচয় করিয়ে দেওয়ার জন্য এর চেয়ে ভালো দিন আর ভালো উপায় আর নেই। অয়ন আমার ওয়ান্ডার বয়, ভালোবাসি তোমাকে। ধন্যবাদ!’
সাত বছর ধরে তৈরি হওয়া ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাটি পরিচালনা করেছেন অয়ন মুখার্জি। করণ জোহরের প্রযোজনায় এই মাইথোলজিক্যাল থ্রিলার সিনেমায় আলিয়ার বিপরীতে দেখা যাবে রণবীর কাপুরকে।

‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার শুটিং সেটেই আলিয়া ও রণবীরের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়। শিগগিরই বিয়ে করবেন এই তারকা জুটি।

আলিয়া ভাট।
ফেসবুক থেকে

ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে সিনেমায় রণবীরের ‘শিবা’ লুক। এবার প্রকাশ্যে এল নায়িকা আলিয়া ভাটের ‘ইশা’ লুকও। পরিচালক অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় রণবীর ও আলিয়ার সঙ্গে রয়েছেন অমিতাভ বচ্চন, নাগার্জুনা, মৌনি রায়সহ আরও অনেকেই।
এ বছরের জন্মদিনটা যে আলিয়া ভাট বেশ মজা করেই কাটাচ্ছেন, তা বলার অপেক্ষা রাখে না। কারণ, বড় পর্দায় দারুণ ব্যবসা করছে ‘গাঙ্গুবাই কাঠিয়াবাড়ি’।

একাই বক্স অফিসের হাল ফিরিয়ে দিয়েছে ‘গাঙ্গুবাই’। মা ও বোনের সঙ্গে ছুটি কাটিয়ে এসেই শুরু করে দেবেন সঞ্জয় লীলা বানসালির ম্যাগনাম ওপাস সিরিজ ‘হিরামণ্ডি’র শুটিং। এত কিছুর মধ্যেই নায়িকার জন্মদিনে প্রকাশ্যে এল ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার নতুন টিজার।

আলিয়া ভাট

‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাটি মুক্তি পাবে আগামী ৯ সেপ্টেম্বর। ফক্স স্টার স্টুডিও, ধার্মা প্রোডাকশন, প্রাইম ফোকাস এবং স্টারলাইট পিকচার্স দ্বারা প্রযোজিত এই ছবি মুক্তি পাবে পাঁচটি ভারতীয় ভাষায়—হিন্দি, তামিল, তেলেগু, মালয়ালম ও কন্নড়।