default-image

এটাই ছিল ‘মা’ আনুশকা শর্মার প্রথম জন্মদিন। ভামিকার জন্মের পর ৩৩–এ পা দিলেন এই বলিউড তারকা। দিনভর সামাজিক যোগাযোগমাধ্যমে উদ্‌যাপিত হয়েছে তাঁর জন্মদিন। তবে নিজে এবার জন্মদিন উদ্‌যাপন করেননি। একটা ভিডিও পোস্টে জানালেন সেই কারণ। ইনস্টাগ্রামের সেই ভিডিও এখন পর্যন্ত দেখা হয়েছে ৭০ লাখের বেশিবার।

বিজ্ঞাপন
‘এত দুঃখ, জরা, হাহাকারের ভেতর এবার আমি জন্মদিন উদ্‌যাপন করতে পারিনি। এটা উদ্‌যাপনের সময় নয়। আপনাদের শুভেচ্ছাবার্তা আমার কাছে পৌঁছেছে। আপনাদের এই উচ্ছ্বাস, উদ্‌যাপন আমার দিনটি সুন্দর করেছে। এখন আমি আপনাদের একটি বার্তা দেব, আপনারা একটু গুরুত্ব দেবেন।’
আনুশকা শর্মা
default-image

ওই ভিডিওতে আনুশকা বলেন, ‘আশা করছি আপনারা সুস্থ আছেন। আমি আপনাদের একটা বড় ধন্যবাদ দিতে চাই। কিন্তু এত দুঃখ, জরা, হাহাকারের ভেতর এবার আমি জন্মদিন উদ্‌যাপন করতে পারিনি। এটা উদ্‌যাপনের সময় নয়। আপনাদের শুভেচ্ছাবার্তা আমার কাছে পৌঁছেছে। আপনাদের এই উচ্ছ্বাস, উদ্‌যাপন আমার দিনটি সুন্দর করেছে। এখন আমি আপনাদের একটি বার্তা দেব, আপনারা একটু গুরুত্ব দেবেন।’  আনুশকা জানান, ভারত স্মরণকালের সবচেয়ে ভয়ংকর দুঃসময়ের ভেতর দিয়ে যাচ্ছে। এমন সময় তিনি সবাইকে ভারতের পাশে দাঁড়াতে বলেলেন। আর সে জন্য ঘরে থাকতে বললেন।

default-image

বললেন, কিছুই যদি করা সম্ভব না হয়, তাহলে যেন সবাই ঘরে থেকে ভারতের পাশে দাঁড়ায়। ‘পিকে’, ‘সুলতান’, ‘জাব হ্যারি মেট সেজাল’, ‘রাব নে বানা দে জোড়ি’খ্যাত এই বলিউড তারকা জানিয়েছেন, তিনি ও তাঁর ক্রিকেটার জীবনসঙ্গী বিরাট কোহলি সাধ্যমতো মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছেন। শিগগিরই সবাইকে সেই বিষয়ে বিস্তারিত জানাবেন। আর তাঁদের সঙ্গে সেই উদ্যোগে যোগ দেওয়ার জন্য আগে থেকেই বলে রাখলেন ভক্তদের।

‘জিরো’ বক্স অফিসে শূন্য পাওয়ার পর এখনো কোনো ছবিতে যুক্ত হননি আনুশকা। সংসারটা গুছিয়ে নিয়ে তবেই আবার সিনেমায় মন দেবেন। জানিয়েছেন, আগে সংসার, সন্তান, তারপর সিনেমা। বিয়ের পর থেকেই বলিউডের থেকে ব্যক্তিজীবনকেই এগিয়ে রেখেছেন তিনি। তবে নিজের প্রযোজনা প্রতিষ্ঠান ক্লিন স্লেট ফিল্মসের কাজ এগিয়ে নিচ্ছেন। আনুশকার সর্বশেষ প্রযোজিত সিনেমা ‘বুলবুল’ আর ওয়েব সিরিজ ‘পাতাল লোক’, দুটই তুমুল জনপ্রিয়তা পেয়েছে, দারুণ প্রশংসিত হয়েছে।

default-image
বিজ্ঞাপন
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন