জাহ্নবীর গোপন খবর ফাঁস!

বিজ্ঞাপন
default-image

বলিউডের কিংবদন্তি চিত্রনায়িকা প্রয়াত শ্রীদেবী আর প্রযোজক বনি কাপুরের বড় মেয়ে জাহ্নবী কাপুর এরই মধ্যে চলচ্চিত্রে অভিনয় শুরু করেছেন। এবার ছোট মেয়ে খুশি কাপুরের পালা। এর আগে আলোকচিত্রে তাঁকে দেখা গেছে মা, বাবা কিংবা বোনের সঙ্গে। কিন্তু বড় পর্দা কিংবা ছোট পর্দায় দেখা যায়নি তাঁকে। জাহ্নবীর অভিনয় নিয়ে শ্রীদেবীর যতটা আগ্রহ ছিল, খুশির ব্যাপারে কিন্তু ততটা দেখা যায়নি। তবে বড় পর্দায় জাহ্নবীর অভিষেকের পর বলিউডের একাধিক জনপ্রিয় নির্মাতা তাঁদের ছবির জন্য খুশিকে নিয়ে ভেবেছেন। এবার খুশির ধীরে ধীরে পা ফেলার পালা। জাহ্নবীর পাশাপাশি খুশিকেও জানতে চান দর্শক। আর তা বেশ বুঝতে পেরেছেন বলিউড তারকা ও ছোট পর্দার অন্যতম জনপ্রিয় সঞ্চালক নেহা ধুপিয়া। কালারস ইনফিনিটি চ্যানেলে নেহা ধুপিয়া তাঁর ‘বিএফএফএস উইথ ভোগ’ অনুষ্ঠানে আমন্ত্রণ জানিয়েছেন দুই বোনকে। জানা গেছে, এবারই প্রথম কোনো টিভি অনুষ্ঠানে এসেছেন খুশি কাপুর। আর এই অনুষ্ঠানে দুই বোন একে অপরের অনেক গোপন খবর ফাঁস করেছেন।

নেহা ধুপিয়া তাঁর চ্যাট শো ‘বিএফএফএস উইথ ভোগ’-এর তৃতীয় সিজনের প্রথম অনুষ্ঠানের টিজার প্রকাশ করেছেন। খুশি কাপুরকে সেখানে দেখা গেছে খুশি খুশি মেজাজে। বললেন, ‘এটাই আমার প্রথম ক্যামেরার সামনে কথা বলা।’ এরপর ফাঁস করে দেন অনেক কিছু। এই যেমন, জাহ্নবী কাপুর নাকি ১২ বছর পর্যন্ত দুধের বোতল নিয়ে ঘুরতেন! অর্থাৎ বড় হয়েও তিনি ফিডারে দুধ খেয়েছেন। এটুকু বলেই ক্ষান্ত হননি খুশি। জানিয়েছেন, জাহ্নবী ঘুমের ঘোরেও সিনেমার সংলাপ বলেন! খুশির এসব কথায় এতটুকু বিরক্ত হননি জাহ্নবী।

default-image

গতকাল শনিবার নেহা ধুপিয়া সামাজিক যোগাযোগমাধ্যমে অনুষ্ঠানটির ৩০ সেকেন্ডের টিজার শেয়ার করেন। সেখানে দেখা গেছে, দুই বোন পাল্লা দিয়ে ব্যায়াম করছেন। নেহা ধুপিয়া এই পর্বে দুই বোনকে তাঁদের ব্যক্তিজীবন আর ও কাজ নিয়ে প্রশ্ন করেছেন। এর মধ্যে একটা হলো, ‘তোমরা শহরের নতুন (কিম) কারদিশিয়ানস?’ জবাবে দুই বোন কী বলেছেন, তা জানা যাবে আজ রোববার রাত সাড়ে ১১টায় (বাংলাদেশ সময়)। কালারস ইনফিনিটি চ্যানেলে শুরু হলো ‘বিএফএফএস উইথ ভোগ’ অনুষ্ঠানের নতুন সিজন।

এই অনুষ্ঠানে খুশি কাপুর আরেকটি খুশির খবর জানালেন। শিগগিরই বড় পর্দায় অভিষেক হচ্ছে তাঁর। কোন নির্মাতার ছবি দিয়ে বলিউডে যুক্ত হচ্ছেন খুশি? তাও জানা যাবে আজ। তবে অনেকেই বলেছেন, করণ জোহরের ছবি দিয়েই নাকি বলিউডে যুক্ত হচ্ছেন তিনি।

যা হোক, বড় বোনের মতো প্রযোজক করণ জোহরের ছবি দিয়েই বলিউডে ইনিংস শুরু করেছেন খুশি। তবে খুশির বিপরীতে কে থাকবেন, সেটা নাকি তাঁর বাবা বনি কাপুর চূড়ান্ত করবেন। শুধু নিজের বলিউড ক্যারিয়ার নিয়ে নয়, বাবা বনি কাপুরের শাসন আর বোন জাহ্নবী কাপুরের প্রেম নিয়েও এই অনুষ্ঠানে আলোচনা করেছেন খুশি। এই শোতে বাবা বনি কাপুরকে নিয়ে অভিমানের সুর ছিল জাহ্নবীর কণ্ঠে। তাঁর অভিযোগ, বাবা খুশিকে বেশি ভালোবাসেন!

default-image

করণ জোহরের ধর্মা প্রোডাকশনের ছবি ‘ধড়াক’ দিয়ে বলিউডে সফলভাবে যাত্রা শুরু করেছেন জাহ্নবী কাপুর। এবার ধর্মা প্রোডাকশনের পরবর্তী ছবি ‘তখত’-এ অনেক তারকার সঙ্গে দেখা যাবে এই নতুন মুখকে। জাহ্নবীর বিপরীতে দেখা যাবে ভিকি কৌশলকে। ছবিতে আরও আছেন রণবীর সিং, আলিয়া ভাট, কারিনা কাপুর খান, ভূমি পেডনেকর ও অনিল কাপুর। ‘তখত’ ছবিটি পরিচালনা করবেন করণ নিজেই। মুঘল আমলের উচ্চাকাঙ্ক্ষা, লালসা, বিশ্বাসঘাতকতা, হিংসা—এসব নিয়েই গল্প। তা ছাড়া ভারতীয় বিমানবাহিনীর পাইলট গুঞ্জন সাক্সেনার বায়োপিকেও দেখা যাবে জাহ্নবীকে।

খুশি কাপুরকে কবে কোন ছবিতে রুপালি পর্দায় দেখা যাবে, তা এখনই বলা যাচ্ছে না। শুরুতেই জাহ্নবীর মতো ছক্কা হাঁকাবেন কি না, সেই প্রশ্ন বরং তোলা থাক সময়ের জন্য।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন