বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সম্প্রতি রিয়াকে দেখা গেছে বিলাসবহুল এক প্রমোদতরিতে। সামাজিক যোগাযোগমাধ্যমে ইয়টে বসা একটি ভিডিও শেয়ার করেছেন নিজেই। ক্যাপশনে লিখেছেন, ‘ঝড়-ঝঞ্ঝা পাড়ি দেওয়ার পথে ঢেউয়েদের সঙ্গে দেখা।’ এর আগে একটি রেডিও স্টেশন থেকে ছবি পোস্ট করেন তিনি। জানিয়েছিলেন কাজে ফেরার কথা। লিখেছিলেন, ‘দুই বছর পর কাজে ফিরলাম। যাঁরা আমার পাশে ছিলেন, তাঁদের অনেক ধন্যবাদ। জীবনে যা-ই ঘটুক, সূর্য সব সময় উজ্জ্বলই থাকবে। তাই হাল ছেড়ো না।’

default-image

শোনা গিয়েছিল, ‘জালেবি’ সিনেমার এই অভিনেত্রীকে মহাভারতের গল্পের এক ছবিতে প্রস্তাব দেওয়া হয়। বলিউডসংশ্লিষ্ট এক সূত্র জানায়, এটি মহাভারত এবং দ্রৌপদীর চরিত্রভিত্তিক একটি বড় প্রকল্প। দ্রৌপদীর ভূমিকায় রিয়াকে প্রস্তাব দেওয়া হয়েছে এবং তিনি বিষয়টি নিয়ে ভাবছেন। যদিও সেই আলোচনা এখনো রয়েছে প্রাথমিক পর্যায়ে। যদিও রিয়া এখনো এ নিয়ে আনুষ্ঠানিকভাবে কিছু জানাননি।

default-image

প্রসঙ্গত, ২০২০ সালের জুনে সুশান্ত সিং রাজপুতের রহস্যজনক মৃত্যুর পর মাদককাণ্ডে নাম জড়িয়ে যায় প্রেমিকা রিয়ার। গ্রেপ্তার হয়ে মাসখানেক জেল খেটে জামিনে বের হয়ে আসেন তিনি। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর নেট দুনিয়ায় ব্যাপক রোষের মুখেও পড়েছিলেন রিয়া। তাঁকে শেষ দেখা গেছে অমিতাভ বচ্চন ও এমরান হাশমির সঙ্গে ‘চেহরে’ ছবিতে। তাঁকে দেখা গেছে পুনে টাইমস ফ্যাশন উইকের র‌্যাম্পে। সেখানে ফিরতে পারাটাও তাঁর জন্য ভীষণ আনন্দের।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন