default-image

আলিয়া-রণবীরের বিয়ের আসর যে তারকাদের দ্যুতিতে ঝলমলিয়ে উঠবে, তা বলার অপেক্ষা রাখে না। ভারতের এক শীর্ষস্থানীয় ইংরেজি দৈনিকের খবর অনুযায়ী, আলিয়া ও রণবীরের বিয়ের দিন সঞ্জয় লীলা বানসালি, বরুণ ধাওয়ান, আয়ান মুখার্জি, জোয়া আখতার, অর্জুন কাপুর, মাসাবা গুপ্তাসহ আরও অনেকে উপস্থিত থাকবেন। এদিকে খবর যে বলিউড সুপারস্টার শাহরুখ খানকে বিয়ের দিন আমন্ত্রণ জানানো হয়েছে।

default-image

কিছুদিন আগে কিং খান ‘পাঠান’ ছবির শুটিং শেষ করে মুম্বাইতে ফিরেছেন। বিয়ের পর এক গ্র্যান্ড রিসেপশনের আয়োজন করা হবে। এই রাতে হাজির থাকার কথা করণ জোহর, মনীশ মালহোত্রা, অনুষ্কা রঞ্জন, আকাঙ্ক্ষা রঞ্জন, কারিনা কাপুর খান, সাইফ আলী খান, কারিশমা কাপুর ছাড়া আরও অনেকের। বিয়ের পর্ব চুকে গেলে শুধু ফিল্মি দুনিয়ার বন্ধুদের জন্য এক পার্টি রাখতে চলেছেন আলিয়া ও রণবীর।

এপ্রিলের শেষের দিকে তাঁরা এই পার্টি রাখতে পারেন। তাঁদের পার্টিতে রণবীর সিং, দীপিকা পাড়ুকোন, করণ জোহর, আয়ান মুখার্জি, আদিত্য রায় কাপুরসহ চলচ্চিত্র জগতের আরও বন্ধুবান্ধব উপস্থিত থাকবেন।

default-image

রণবীর ও আলিয়া প্রথমবার একসঙ্গে বড় পর্দায় আসতে চলেছেন ‘ব্রহ্মাস্ত্র’ ছবির মাধ্যমে। আয়ান মুখার্জি পরিচালিত এই ছবি আগামী ৯ সেপ্টেম্বর মুক্তি পাওয়ার কথা।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন