default-image

ব্যক্তিগত, পারিবারিক বা আশপাশে যা–ই ঘটুক না কেন, নিজের অভিনীত চরিত্র নিয়ে এক চুলও ছাড় দেন না কঙ্গনা রনৌত। চরিত্রের প্রয়োজনে কঠোর পরিশ্রম করেন তিনি। তাঁর অভিনীত মুক্তি পাওয়া শেষ ছবি ‘পাঙ্গা’তে দেখা গেছে পরিশ্রমের ঝলক। এই ছবিতে তিনি ছিলেন কাবাডি খেলোয়াড়। আর সে জন্য কঙ্গনা কাবাডির খেলার প্রশিক্ষণ নিয়েছিলেন। এবার এই বলিউড অভিনেত্রী দিন–রাত এক করে তাঁর আগামী ছবি ‘ধকড়’–এর জন্য পরিশ্রম করছেন। এমনকি ঘুমানোর সময় নেই তাঁর। টানা দশ রাত ধরে চলছে অ্যাকশন দৃশ্যের শুটিং। শরীরজুড়ে ক্লান্তির ছাপ। তাই কঙ্গনার হাল রীতিমতো বেহাল।

default-image

‘ধকড়’ ছবির জন্য অক্লান্ত পরিশ্রম করছেন কঙ্গনা। আর তাঁর ঝলক হামেশাই দেখা যায় সামাজিক যোগাযোগমাধ্যমে। কঙ্গনা নেট দুনিয়ায় ‘ধকড়’–সম্পর্কিত নানান ভিডিও আর ছবি পোস্ট করেন। সম্প্রতি এই বলিউড তারকা আবার শুটিং সেটের একটা ছবি ভাগ করে নিয়েছেন ভক্ত আর অনুরাগীদের সঙ্গে। এর পাশাপাশি কঙ্গনা তাঁর রোজনামচা লিখেছেন। এই ছবিতে কঙ্গনার সঙ্গে পরিচালক রজনীশ ঘাইকে দেখা যাচ্ছে। কঙ্গনাকে এই ছবিত নকল রক্ত, কালিঝুলি আর ঘামে চপচপে ভেজা অবস্থায় দেখাচ্ছে।

বিজ্ঞাপন

তাঁর চোখেমুখে ক্লান্তির ছাপ স্পষ্ট। ছবির ক্যাপশনে কঙ্গনা লিখেছেন, ‘টানা দশ দিনের মতো রাতে শুটিং চলছে। ১৪ ঘণ্টা কাজ করার পর সকাল হয়েছে। তবু আমাদের পরিচালকের কোনো ক্লান্তি নেই। তাঁর নীতি “তোমরা আমাকে রক্ত দাও, আমি তোমাদের স্বাধীনতা দেব”, এভাবেই চলছে।’

default-image

এই বলিউড নায়িকার কথায় স্পষ্ট যে রজনীশ পরিচালক হিসেবে বেশ কড়া। আর তিনি অ্যাকশন দৃশ্যে কোনো রকম ছাড় দিতে চান না। আর অ্যাকশন সম্পর্কে কঙ্গনা আগেই জানিয়েছিলেন, তিনি এই কাজে টম ক্রুজের চেয়েও বেশি পটু। কঙ্গনার এই পোস্ট দ্রুত ছড়িয়ে পড়ছে সামাজিক যোগাযোগমাধ্যমে।
কঙ্গনার ছবি ‘ধকড়’ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ১ অক্টোবর। তাঁকে এই ছবিতে দেখা যাবে এক গুপ্তচরের ভূমিকায়। ‘ধকড়’–এ আরও আছেন অর্জুন রামপাল ও দিব্যা দত্ত। ইতিমধ্যে কঙ্গনা ‘থালাইভা’ ছবির শুটিং শেষ করেছেন। দক্ষিণ ভারতীয় অভিনেত্রী ও তামিলনাড়ুর সাবেক মুখ্যমন্ত্রী জয়ললিতার ওপর নির্মিত বায়োপিকটি। ছবিটি হিন্দিসহ তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পাবে। ‘থালাইভা’ ছবিতে কঙ্গনা ছাড়াও আছেন যিশু সেনগুপ্ত, অরবিন্দ স্বামী, প্রকাশ রাজসহ আরও অনেকে। এ ছাড়া ‘তেজস’ ছবিতে কঙ্গনা দেখা দেবেন বিমানবাহিনীর যোদ্ধা বিমানচালকের ভূমিকায়।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন