টিপ, চুড়ি, বিকিনিতে কে এই অষ্টাদশী

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার পেশাগত জীবনের মতো তাঁর ব্যক্তিগত জীবনও যেন খোলা খাতা। তিনি ব্যক্তিগত মুহূর্তের বিভিন্ন ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন নিয়মিত। অন্তর্জালে তা হু হু করে ছড়িয়ে পড়ে। এখন যেমন উত্তাপ ছড়াচ্ছে সাবেক এই বিশ্বসুন্দরীর বিকিনি পরা একটি ছবি।

প্রিয়াঙ্কা ও নিক জোনাস
ছবি: ইনস্টাগ্রাম
ছবিটি ২২ বছর আগের
ছবি: ইনস্টাগ্রাম

বিকিনি পরা ছবি পোস্ট করা প্রিয়াঙ্কার জন্য নতুন কোনো ঘটনা নয়। এর আগেও তিনি বহুবার বিকিনি পরা ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন। কিন্তু এই ছবি এমন বিশেষ কী, যা নিয়ে এত কথা হচ্ছে? প্রিয়াঙ্কা তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করামাত্রই যা ভাইরাল হয়েছে!

প্রিয়াঙ্কা এখন সিরিজ ‘সিটাডেল’-এর শুটিংয়ে ব্যস্ত
ছবি: ইনস্টাগ্রাম

ছবির ক্যাপশনে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘আঠারো বছরের আমি’। ছবিটি ২২ বছর আগের। মালদ্বীপে তোলা হয়েছিল এই ছবি, যেখানে অষ্টাদশী প্রিয়াঙ্কাকে বাদামি রঙের বিকিনি পরে একটি গাছের নিচে পোজ দিতে দেখা যাচ্ছে। তবে পাশ্চাত্য পোশাকে হাজির হলেও দেশি ছোঁয়া দিয়েছেন ‘দেশি গার্ল’। পরনে বিকিনি থাকলেও কপালে আছে ছোট্ট একটা টিপ, হাতে কালো এক গোছা চুড়ি। অন্তর্জালে অভিনেত্রীর অনুসারী থেকে শুরু করে প্রিয়াঙ্কার সৌন্দর্যে কুপোকাত স্বামী নিক জোনাসও। ছবির নিচে মন্তব্য করতে গিয়ে আগুনের ইমোজি দিয়ে নিজের অভিব্যক্তি ব্যক্ত করেছেন। রণবীর সিংও প্রিয়াঙ্কার এই ছবিতে প্রতিক্রিয়া জানিয়েছেন।

প্রিয়াঙ্কা চোপড়া
ছবি: ইনস্টাগ্রাম

নিক আর মেয়ে মালতী মেরি চোপড়া জোনাসকে নিয়ে প্রিয়াঙ্কার সুখের সংসার। শিগগিরই তিনি ‘জি লে জারা’ ছবির শুটিং শুরু করবেন। ফারহান আখতার পরিচালিত এ ছবিতে তাঁর সঙ্গে আছেন আলিয়া ভাট আর ক্যাটরিনা কাইফ। তিনি এখন হলিউডের ওয়েব সিরিজ ‘সিটাডেল’-এর শুটিংয়ে ব্যস্ত।

প্রিয়াঙ্কা অভিনীত সর্বশেষ ছবি ‘ম্যাট্রিক্স ৪’ মুক্তি পায় গত বছরের ডিসেম্বরে। কিন্তু প্রথম তিন কিস্তির মতো সাফল্য পায়নি ছবিটি। সমালোচক থেকে সাধারণ দর্শক—দুই পক্ষই ছবিটি নিয়ে সমালোচনায় মুখর ছিল।