কিছু দিন ধরে ‘ডন থ্রি’ ছবিটিকে ঘিরে বলিউড পাড়ায় রীতিমতো হইচই পড়ে গেছে। সিনেমাপ্রেমীরা এই ছবির তৃতীয় পর্বের জন্য অধীর অপেক্ষায় আছেন। এখন এক শীর্ষ স্থানীয় জাতীয় পত্রিকার খবর, এই ছবির তৃতীয় পর্বে দুই বলিউড মহা তারকাকে একসঙ্গে দেখা যাবে। আর এই দুই তারকা হলেন অমিতাভ বচ্চন আর শাহরুখ খান।

default-image

‘ডন থ্রি’ ছবিকে ঘিরে গুঞ্জন আরও জোরদার হয় সম্প্রতি বিগ বির এক পোস্টকে ঘিরে। অমিতাভ বচ্চন টুইটারে এক সাদা-কালো ছবি পোস্ট করেছিলেন। এই ছবিতে দেখা গেছে, বিগ বির ‘ডন’ ছবি দেখার জন্য সিনেমাহলের বাইরে অগ্রিম টিকিট বুকিংয়ের দীর্ঘ লাইন। অমিতাভের আর একটি পোস্টও এই গুঞ্জনকে আরও উসকে দেয়। বিগ বির পোস্ট করা ছবিতে দেখা গেছে যে শাহরুখের সঙ্গে কথা বলতে বলতে তিনি ‘ডন’ ছবির পোস্টারে স্বাক্ষর করছেন।
চন্দ্রা বারোট পরিচালিত ‘ডন’ ছবিটি ১৯৭৮ সালে মুক্তি পেয়েছিল। এদিকে আর একটি কথাও উঠে এসেছে। ‘ডন থ্রি’-তে নাকি শাহরুখ আর কাজলের জুটিকে দেখা যাবে।

তবে এই গুঞ্জনের পেছনে আসল কারণ হলো কাজলের পোস্ট করা এক ছবি। এই ছবিতে কাজলকে সাদা রঙের জাম্প স্যুটে দেখা গেছে। আর ছবির ক্যাপশনে তিনি লিখেছেন ‘ম্যায় হুঁ ডন, ম্যায় হুঁ ডন...ম্যায় হুঁ ম্যায় হুঁ ম্যায় হুঁ ডন’। এর আগে ‘ডন’-এর দুই পর্বে প্রিয়াঙ্কা চোপড়াকে দেখা গিয়েছিল। তাই সবগুলো পোস্ট কাকতালীয় ভাবে একসঙ্গে ঘটাতে বলিপাড়ায় ‘ডন থ্রি’-কে নিয়ে তুমুল জল্পনা কল্পনা।

default-image

‘ডন থ্রি’র চিত্রনাট্য লেখার কাজ এখানো চলছে বলে খবর। ফারহান জোর কদমে এই ছবির চিত্রনাট্য লিখছেন। শোনা যাচ্ছে, তাঁকে এ ব্যাপারে সাহায্য করছেন বাবা জাভেদ আখতার। অমিতাভ বচ্চনের ‘ডন’ ছবির আসল স্রষ্ঠা তিনি-ই। আর তাঁর সঙ্গে সমানভাবে ছিলেন সেলিম খান। তবে এ খবর নিশ্চিত যে ফারহান আখতারের এক্সেল এন্টারটেনমেন্ট ‘ডন’ ছবির তৃতীয় ভাগ আনার প্রস্তুতি নিচ্ছে।

আর সিনিয়র আর জুনিয়র ‘ডন’ অর্থাৎ অমিতাভ আর শাহরুখকে একসঙ্গে পর্দায় আনার পরিকল্পনাও তাদের আছে। সেই অনুযায়ী ছবির চিত্রনাট্য লেখা হচ্ছে। তবে এই তালিকায় নাকি রণবীর সিং-এর নামও আছে। এখন দেখার অপেক্ষা ‘ডন থ্রি’-তে অমিতাভ আর শাহরুখ—এই মহা জুটিকে একসঙ্গে দেখা যাবে কি না।

default-image

শাহরুখের ঝুলি এখন উপচে পড়ছে বিচিত্র ছবিতে। আগামী বছর তাঁকে তিন তিনটে মেগা বাজেটের ছবিতে দেখা যাবে। ‘পাঠান’, ‘জওয়ান’, আর ‘ডাঙ্কি’ ছবিতে আছেন তিনি। যশরাজ ফিল্মসের পক্ষ থেকে ‘পাঠান’ ছবির মুক্তির দিন ঘোষণা হয়েছে। আর মাধবনের ‘রকেট্রি- দ্য নামবি এফেক্ট’ ছবিতে ক্যামিও হিসেবে কিং খানকে দেখা যাবে। এই ছবির জন্য তিনি কানাকড়ি নেননি বলে খবর। ১ জুলাই এই প্যান ইন্ডিয়া ছবিটি হিন্দি, ইংরাজি, তামিল, তেলেগু, কন্নড়, মালায়লাম ভাষায় মুক্তি পাবে।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন