default-image

নেটিজেনদের চোখ ফাঁকি দেওয়া মুশকিল। একেবারে কড়ায় গন্ডায় বুঝিয়ে দেন ভুল কোথায়। চোখে আঙুল দিয়ে দেখিয়ে দেন গলদ। এ কারণে মাঝেমধ্যেই তারকারা অনলাইনে নাকানিচুবানি খান তাঁদের হাতে। ট্রলড হয়ে হাস্যকর পাত্রে পরিণত হন।
এ ভয়ানক নেটিজেনদের হাত থেকে রেহাই পাননি স্বয়ং সালমান খানও। খান সাহেবের বহুল প্রতীক্ষিত ছবি ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’–এর ট্রেলার প্রকাশিত হয়েছে দুদিন আগে। প্রকাশিত হওয়ার পরই নেটিজেনরা নানা ভুল ধরতে মরিয়া হয়ে উঠেছেন। ছবির ট্রেলার তথাকথিত বলিউডের মাসালা ছবির মতো হওয়ায় খেপেছেন তাঁরা। ট্রেলারের বিভিন্ন খুঁত ধরে অনলাইনে ট্রল করেছেন ভাইজানকে।

default-image

এই ওটিটির যুগে আর ‘টিপিক্যাল’ সালমান খানের ছবি নয়, তাঁদের চাই বৈচিত্র্যময় কনটেন্ট। এক নেটিজেন পোস্ট করেছেন ভাইজানের পোশাক নিয়ে। সেই ব্যক্তি চোখে আঙুল দিয়ে দেখিয়েছেন ছবি বদলেছে, নায়িকা বদলেছে, কিন্তু সাল্লু ভাইয়ের পোশাক বদলায়নি। দেখা গেছে, ‘রেস থ্রি’ সিনেমাতে কালো রঙের ওপর সাদা স্ট্রিপের যে স্যুট–কোট পরেছিলেন সালমান খান একই পোশাক পরেছেন ‘রাধে’ ছবিতেও। দুই ছবির দুটি স্ক্রিনশট নিয়ে এ মিম তৈরি করেছেন একজন।

বিজ্ঞাপন


টুইটারে ওই ব্যক্তি লিখেছেন, ‘“রেস থ্রি” ও “রাধে”—একই পোশাক’। দিয়েছেন হাসি ও কান্নার ইমোজি। ‘রেস থ্রি’ ছবিতে সালমানের নায়িকা ছিলেন জ্যাকুলিন ফার্নান্দেজ, অন্যদিকে ‘রাধে’ ছবিতে ২৭ বছরের ছোট দিশা পাটানির সঙ্গে প্রেম করতে দেখা যাবে সালমান খানকে।
এদিকে তাঁর পুলিশ চরিত্র নিয়েও করেছেন অনেকেই ট্রল। একজন অক্ষয় কুমারের ছবি আর তাঁর ছবি কোলাজ করে দিয়ে লিখেছেন, ‘অক্ষয়ের ছবির পুলিশ আর সালমানের ছবির পুলিশ! তিনি কি পুলিশ অফিসারের চরিত্র করেছেন, নাকি ছাপরা গুন্ডার?

default-image

ধুন্ধুমার মারামারি, প্রেম আর সালমানের নিজস্ব স্টাইলে ভরপুর ‘রাধে’ ছবির ট্রেলার। প্রভু দেবা পরিচালিত এ ছবিতে আরও দেখা যাবে দিশা পাটানি, রণদীপ হুদা ও জ্যাকি শ্রফকে। আইটেম গানে থাকছেন জ্যাকুলিন ফার্নান্দেজ।
নেটিজেন ও ফিল্মবোদ্ধাদের কাছে সমালোচিত হলেও ভাইজানের ভক্তদের কাছে বেশ ভালো লেগেছে বলা চলে। না হলে ছবির ট্রেলার দুই দিনেই ৯৪ লাখের বেশি বার দেখা হয়!
যদিও ছবির ট্রেলার দেখে ‘ওয়ান্টেড’ ছবির কথা বলেছেন অনেকে। তবে এর আগে সালমান খান জানিয়েছিলেন, এটি ‘ওয়ান্টেড’–এর সিক্যুয়েল নয়? ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ প্রযোজনা করেছে সোহেল খান ফিল্মস, সালমান খান ফিল্মস এবং রিল লাইফ প্রোডাকশন প্রাইভেট লিমিটেড। ১৩ মে সিনেমা হলের পাশাপাশি ওটিটিতে মুক্তি পাবে ছবিটি।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন