সাইফের চরিত্রটি করবেন কে
সাইফের চরিত্রটি করবেন কেকোলাজ

‘রহেনা হ্যায় তেরে দিল মে’ ছবিটি নিয়ে বারবার আলোচনায় উঠে আসছেন জ্যাকি ভগনানি। নিজের এই ছবি নতুন করে বানাবেন তিনি। এ জন্য খুঁজছেন এই প্রজন্মের তরুণ অভিনয়শিল্পী। দুজনকে পেয়েও গেছেন, কিন্তু তৃতীয় জন কে হবে?

বিজ্ঞাপন

২০০১ সালে মুক্তি পায় ‘রহেনা হ্যায় তেরে দিল মে’ ছবিটি। বক্স অফিসে দারুণ সফলতা পেয়েছিল এটি। এই ছবিতে অভিনয় করেছিলেন সাইফ আলী খান, মাধবন ও দিয়া মির্জা। শুরুতে নির্মাতারা চেয়েছিলেন ত্রিকোণ প্রেমের এই ছবিতে সেই পুরোনো অভিনয়শিল্পীদেরই ফিরিয়ে আনবেন। ২০ বছরের পুরোনো কাহিনিকে নতুন আঙ্গিকে তুলে আনবেন। উৎকৃষ্ট একটি সিক্যুয়েল নির্মাণ করবেন। কিন্তু পরক্ষণে মত বদল করেন তাঁরা। ত্রিকোণ প্রেমের এই ছবির জন্য নির্মাতারা খুঁজতে শুরু করেন তিন তরুণ অভিনয়শিল্পী। শেষ খবর পাওয়া পর্যন্ত জানা গেছে, ছবি নায়িকার চরিত্রে কৃতি শ্যাননকে চূড়ান্ত করা হয়েছে। সাইফ ও মাধবনের চরিত্রে কাদের দেখা যাবে? জোর গুঞ্জন, মাধবনের চরিত্রের জন্য বেছে নেওয়া হয়েছে বলিউড তারকা ভিকি কৌশলকে। সব পরিকল্পনামতো এগোলে কৃতি ও ভিকিকে পর্দায় দেখা যাবে একত্রে। ছবির গল্পেও কিছুটা পরিবর্তন আনা হচ্ছে।

default-image

তরতাজা তরুণ জুটির সঙ্গে কিঞ্চিৎ নতুন গল্পের ওপর ছবিটি নির্মিত হবে। এই সিক্যুয়েল ছবি পরিচালনা করবেন ‘মম’খ্যাত পরিচালক রবি উদয়াবর। তবে জ্যাকি ভগনানি এখনো ছবির তৃতীয় নায়কের সন্ধানে আছেন।

বিজ্ঞাপন
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন