দেড় লাখ টাকার গাউন ও ৯৩ হাজার টাকার জুতা

বিয়ের পর ফারহান আর শিবানীকে এক পার্টিতে দেখা গেছে

ফারহান আখতার আর শিবানী দান্ডেকর এখন বলিউডের নতুন তারকা দম্পতি। সম্প্রতি সাত পাকে বাঁধা পড়েছেন তাঁরা। তাঁদের বিয়ের রঙিন মুহূর্তের বেশ কিছু ছবি এখন নেট দুনিয়ায় উষ্ণতা ছড়াচ্ছে। তবে এই নবদম্পতির বিবাহ–পরবর্তী ছবিও আলোচনায় উঠে এসেছে।
বিয়ের পর ফারহান আর শিবানীকে এক পার্টিতে দেখা গেছে। প্রযোজক রিতেশ সিধওয়ানি এই নবদম্পতির জন্য এক পার্টির আয়োজন করেছিলেন। এই পার্টিতে সবচেয়ে নজর কেড়েছে শিবানীর পোশাক। এই রাতে তিনি পরেছিলেন সল্ট্রি ডিজাইনার গাউন। তাঁর এই পোশাক রিতেশের পার্টিকে যেন আরও উজ্জ্বল করে তুলেছিল। শিবানীর এই শিমরি হালকা নীল রঙের গাউনটির ডিজাইনার আলেক্সজান্ড্রে ভতিয়র। এই আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ডিজাইনারের ডিজাইন করা ডিপ নেক, ফুল হাতা, ফ্রন্ট স্লিট গাউনে লাস্যময়ী হয়ে উঠেছিলেন ফারহান–পত্নী। আর এই গাউনের সঙ্গে মানানসই রূপা আর হিরেখচিত কানের দুল পরেছিলেন শিবানী। তাঁর এই পোশাক সম্পর্কে বিস্তারিত তথ্য সামনে উঠে এসেছে।

শিবানী দান্ডেকর

শিবানীর এই সুন্দর গাউনের দামও প্রকাশ পেয়েছে বিভিন্ন ভারতীয় গণমাধ্যমে। জানা গেছে, ভারতীয় মুদ্রায় এই গাউনের দাম ১ লাখ ৫১ হাজার ২০৮ রুপি, যা বাংলাদেশি মুদ্রায় ১ লাখ ৭২ হাজার টাকার বেশি। শিবানীকে বিয়ের দিন সম্পূর্ণ অন্য রূপে দেখা গিয়েছিল। এদিন তিনি পরেছিলেন লাল এবং বেইজ রঙের হাতে করা এমব্রয়ডারি কাজের গাউন। অফসোল্ডার এই গাউনের সঙ্গে নজর কেড়েছিল শিবানীর লাল রঙা লম্বা ওড়না। কনেবেশে এদিন তিনি সবার নজর কেড়েছিলেন। শিবানী এই গাউনের সঙ্গে পরেছিলেন গোয়েঙ্কা ইন্ডিয়ার রুবি ড্যাঙ্গলার্স কানের দুল। এই দুলটি ২১৮ ক্যারেটের সোনা দিয়ে তৈরি।

ঘরোয়া অনুষ্ঠানের মধ্য দিয়ে তাঁরা সাত পাকে বাঁধা পড়েছিলেন

শিবানীর কানের দুলে ৫৫০-এর বেশি সাদা হিরে আর রোজ কাট হিরে বসানো আছে। বিয়ের দিন শিবানী লাল গাউনের সঙ্গে মানানসই লাল হিল তোলা জুতা পরেছিলেন। পম্পস অ্যাকোয়াজুরার ব্রাইডাল কালেকশন থেকে বিয়ের জুতা বেছে নিয়েছিলেন শিবানী। এই সুন্দর হিল তোলা জুতার দাম ৮২ হাজার রুপি বলে জানা গিয়েছিল, যা বাংলা দেশি মুদ্রায় ৯৩ হাজার টাকারও বেশি।

ফারহান আর শিবানী ১৯ ফেব্রুয়ারি চিরবন্ধনে আবদ্ধ হয়েছেন

ফারহান আর শিবানী ১৯ ফেব্রুয়ারি চিরবন্ধনে আবদ্ধ হয়েছেন। খান্ডালাতে ফারহানের পারিবারিক খামারবাড়ি ‘সুকুন’-এ তাঁদের বিয়ের আসর বসেছিল। ঘরোয়া অনুষ্ঠানের মধ্য দিয়ে তাঁরা সাত পাকে বাঁধা পড়েছিলেন। ফারহান আর শিবানীর বিয়েতে পরিবারের সদস্য ছাড়া বিটাউন থেকে হৃতিক রোশন, ফারহা খান, তনভি আজমি, রিয়া চক্রবর্তীসহ অনেকে উপস্থিত ছিলেন।

বিয়ের আসরে শিবানী দান্ডেকর