বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

শিবানীর এই সুন্দর গাউনের দামও প্রকাশ পেয়েছে বিভিন্ন ভারতীয় গণমাধ্যমে। জানা গেছে, ভারতীয় মুদ্রায় এই গাউনের দাম ১ লাখ ৫১ হাজার ২০৮ রুপি, যা বাংলাদেশি মুদ্রায় ১ লাখ ৭২ হাজার টাকার বেশি। শিবানীকে বিয়ের দিন সম্পূর্ণ অন্য রূপে দেখা গিয়েছিল। এদিন তিনি পরেছিলেন লাল এবং বেইজ রঙের হাতে করা এমব্রয়ডারি কাজের গাউন। অফসোল্ডার এই গাউনের সঙ্গে নজর কেড়েছিল শিবানীর লাল রঙা লম্বা ওড়না। কনেবেশে এদিন তিনি সবার নজর কেড়েছিলেন। শিবানী এই গাউনের সঙ্গে পরেছিলেন গোয়েঙ্কা ইন্ডিয়ার রুবি ড্যাঙ্গলার্স কানের দুল। এই দুলটি ২১৮ ক্যারেটের সোনা দিয়ে তৈরি।

default-image

শিবানীর কানের দুলে ৫৫০-এর বেশি সাদা হিরে আর রোজ কাট হিরে বসানো আছে। বিয়ের দিন শিবানী লাল গাউনের সঙ্গে মানানসই লাল হিল তোলা জুতা পরেছিলেন। পম্পস অ্যাকোয়াজুরার ব্রাইডাল কালেকশন থেকে বিয়ের জুতা বেছে নিয়েছিলেন শিবানী। এই সুন্দর হিল তোলা জুতার দাম ৮২ হাজার রুপি বলে জানা গিয়েছিল, যা বাংলা দেশি মুদ্রায় ৯৩ হাজার টাকারও বেশি।

default-image

ফারহান আর শিবানী ১৯ ফেব্রুয়ারি চিরবন্ধনে আবদ্ধ হয়েছেন। খান্ডালাতে ফারহানের পারিবারিক খামারবাড়ি ‘সুকুন’-এ তাঁদের বিয়ের আসর বসেছিল। ঘরোয়া অনুষ্ঠানের মধ্য দিয়ে তাঁরা সাত পাকে বাঁধা পড়েছিলেন। ফারহান আর শিবানীর বিয়েতে পরিবারের সদস্য ছাড়া বিটাউন থেকে হৃতিক রোশন, ফারহা খান, তনভি আজমি, রিয়া চক্রবর্তীসহ অনেকে উপস্থিত ছিলেন।

default-image
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন