ট্রফি হাতে রুবিনা
ট্রফি হাতে রুবিনা ইনস্টাগ্রাম

১৪৩ দিন। ‘বিগ বস’–এর ইতিহাসের এই দীর্ঘ ভ্রমণ শেষে রোববার রাত ছিল এই আসরের সবচেয়ে বড় রাত। এদিনই ঘোষণা করা হয় বিজয়ীর নাম। আর সেক্ষেত্রে সত্যি হয়েছে প্রথম আলোর ভবিষ্যদ্বাণী। ‘রুবিনা জিততে পারেন ‘বিগ বস’ শিরোনামে প্রকাশিত হয়েছিল প্রতিবেদন। তা সত্যি করে সবাইকে হারিয়ে রুবিনাই জিতেছেন ‘বিগ বস’। এই অনুষ্ঠানের সঞ্চালক সালমান খান ছোট পর্দার বড় এই অভিনেত্রী রুবিনা দিলেকের হাতে তুলে দেন বিজয়ীর ট্রফি।  

default-image

ইনস্টাগ্রামে রুবিনার ভক্তসংখ্যা বেড়েই চলেছে। ‘বিগ বস’–এর ১৪তম আসর শেষে এই মুহূর্তে রুবিনার ফলোয়ার ৩৬ লাখ। ১৪৪ দিনের ভ্রমণটাকে রোলার কোস্টারের মতোই দেখছেন এই ‘ছোটি বহু’। এখানে এসেই রুবিনা জানান, তিনি আর তাঁর স্বামী অভিনব শুক্লা বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছিলেন। নিজেদের সম্পর্ককে আরেকটা সুযোগ দিতেই বিগ বসে এসেছেন। আর এখানেই স্বামী অভিনব আবারও তাঁকে বিয়ের প্রস্তাব দিয়েছেন।

default-image

বিগ বসের ট্রফি হাতে এর উত্তরে মজা করে রুবিনা বলেছেন, ‘ভেবে দেখি। মাত্র তো প্রস্তাব দিল। এখনই “হ্যাঁ” বলে দিলে কীভাবে হবে।’ রুবিনা আর অভিনব দুজনেই স্বীকার করেছেন, এই রিয়েলিটি শোতে না এলে তাঁদের সম্পর্ক শেষ হতো বিচ্ছেদে। তাই বিয়ের সম্পর্কটাকে নতুন করে সুযোগ দেওয়া—এটাই বিগ বসের কাছ থেকে পাওয়া রুবিনার সবচেয়ে বড় উপহার।

default-image
বিজ্ঞাপন

বিগ বসের এবারের আসর ছিল সবচেয়ে দীর্ঘ। সেখানে প্রতিদিনই কিছু না কিছু ঘটেছে। প্রতিনিয়ত দেখা গেছে সম্পর্কের ভাঙাগড়া। রুবিনা আর তাঁর স্বামীর মিষ্টি প্রেম দেখা গেছে। আবার তাঁদের মনোমালিন্যের সাক্ষীও হয়েছেন দর্শক। তাই তো মনের কথা ফাঁস করে রুবিনা বলেন, ‘আমি অভিনবকে আমার মনের অবস্থা বোঝাতে পারিনি। এটাই বিগ বসে থেকে আমার সবচেয়ে বড় আক্ষেপ।’ ‘ইন্ডিয়ান আইডল’খ্যাত রাহুল বৈদ্য আর রুবিনার সম্পর্ক ছিল সাপে নেউলে। সেই রাহুলই হয়েছেন রানারআপ। ফাইনালিস্ট হওয়ার পরও শো ছেড়ে যান রাখি সাওয়ান্ত। বিনিময়ে নিয়ে যান ১৪ লাখ রুপি বা ১৬ লাখ ৩৭ হাজার টাকা।  

default-image

অন্যান্য সিজনের মতো এই সিজনেও ‘বিগ বসে’র ঘরে রচিত হয়েছে প্রেমের অধ্যায়। ৩৩ বছর বয়সী রুবিনা আর অভিনবের বিয়ে হয় ২০১৮ সালে। তাঁরা তো ছিলেনই। আবার দুই প্রতিযোগী এজাজ খান ও পবিত্রা পুনিয়াও ঝগড়া করতে করতেই একে অপরের প্রেমে পড়েন। রাহুল প্রেমিকা দিশা পারমারকে দেন প্রেমের প্রস্তাব। দীর্ঘ বিরতি ভেঙে এবারের ভ্যালেন্টাইনে দিশা ইনস্টাগ্রামে তাঁদের একটা ছবি পোস্ট করে লিখেছেন, ‘রাহুল, তুমিই আমার ভ্যালেন্টাইন।’ অন্যদিকে বিনোদনের কোনো কমতি রাখেননি রাখি সাওয়ান্ত।

default-image
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন