নাচতে ভালোবাসেন শর্বরী

বলিউডের নতুন মুখ শর্বরী ওয়াঘ। ‘বান্টি অউর বাবলি টু’তে নায়িকা হিসেবে অভিষেক হয় তাঁর। তরুণদের মধ্যে তাঁর সম্ভাবনা অপার। যদিও কাজ তিনি খুব বেশি করেননি। তবে চৌকস হয়ে উঠতে নানা কিছু করে যাচ্ছেন প্রতিশ্রুতিশীল এই বলিউড অভিনেত্রী।  
শর্বরী নাচতে ভালোবাসেন। সবাই যখন শরীর চর্চা করতে নিয়মিত ব্যয়ামাগারে যান, শর্বরী তখন নাচকেই বেছে নিয়েছেন শরীরচর্চা হিসেবে।

শর্বরী ওয়াঘ

এ প্রসঙ্গে শর্বরী বলেন, ‘আমি ওয়ার্কআউট হিসেবে নাচতে ভালোবাসি এবং এটা আমাকে ভীষণ আনন্দ দেয়। আমাদের ভারতে ভীষণ প্রতিভাবান কয়েকজন নৃত্যশিল্পী আছেন। আমি তাঁদের সঙ্গে ইনস্টাগ্রামে যোগাযোগ করি। চেষ্টা করি তাঁদের কর্মশালাগুলো করার। এখন আমি নাচের নতুন ধরন শেখার চেষ্টা করছি। এসব স্টাইল শেখার চ্যালেঞ্জ ছুড়ে দিচ্ছি নিজেকে।’

তিনি আরও বলেন, ‘আমি এখন প্রায় প্রতিদিনই কত্থক এবং ফ্রি স্টাইল হিপহপ শিখছি। আমি বাড়ির একটি ছোট ঘরকে নাচের স্টুডিও বানিয়ে ফেলেছি। শিগগিরই বলিউডে একটা আইকনিক আইটেম ড্যান্সের অপেক্ষায় অধীর হয়ে অপেক্ষা করছি আমি। এটাই এখন আমার একমাত্র লক্ষ্য।’

শর্বরী ওয়াঘ

শর্বরী মহারাষ্ট্রের সাবেক মুখ্যমন্ত্রী মনোহর জোশির নাতনি। ১৬ বছর বয়সে মডেলিংয়ের মধ্য দিয়ে তাঁর ক্যারিয়ার শুরু হয়। কলেজে পড়াকালীন ‘ক্লিন অ্যান্ড ক্লিয়ার ফ্রেশ ফেস’ প্রতিযোগিতায় বিজয়ী হন তিনি। নিজের অভিনয় দক্ষতা বাড়াতে সাপ্তাহিক ছুটির দিনগুলোতে থিয়েটারে বিভিন্ন কর্মশালায় যোগ দিতেন। সম্প্রতি শর্বরী কেক বানানো ও কি–বোর্ড বাজানো শিখেছেন। এভাবে একের পর এক নতুন নতুন সব কর্মকাণ্ড শিখে নিজের দক্ষতা বাড়িয়ে যাচ্ছেন এই তরুণ অভিনেত্রী।

শর্বরী ওয়াঘ

শর্বরীকে এরপর দেখা যাবে ‘মহারাজা’ ছবিতে। এই ছবিতে তিনি কাজ করবেন বলিউড তারকা আমির খানের ছেলে জুনায়েদ খানের বিপরীতে। এই ছবির মাধ্যমেই বলিউডে অভিষেক হতে যাচ্ছে জুনায়েদ খানের। অন্য একটি প্রেমের গল্পের সিনেমায় ঈশান খট্টরের সঙ্গে অভিনয় করবেন শর্বরী।