বিজ্ঞাপন
default-image

বিকাশ বহেলের অ্যাকশন-থ্রিলারধর্মী ছবি ‘গণপত’-এ জুটি হিসেবে দেখা যাবে টাইগার শ্রফ ও কৃতি শ্যাননকে। প্রায় ছয় বছর আগে ‘হিরোপান্তি’ ছবির মধ্য দিয়ে এই জুটির বলিউডে আবির্ভাব হয়েছিল। আবার এই জুটি ঝড় তুলতে আসছেন ‘গণপত’-এ। জোর খবর, এই ছবিতে টাইগার আর নোরার নতুন এক রসায়ন উপহার দিতে চলেছেন বিকাশ।

নোরা জন্মসূত্রে কানাডীয় আর পৈতৃক সূত্রে মরক্কান। বাড়ি থেকে নাচ শেখার অনুমতি পাননি। জেদ করে ঘরের দরজা বন্ধ করে ইউটিউব দেখে নাচ শিখতে শুরু করেন নোরা। সেই সময়ই নোরার ভালো লেগে যায় বলিউডি নাচ। ঠিক করেছিলেন, বলিউডই হবে তাঁর গন্তব্য। সেই থেকে তাঁর নাচের অনুশীলন শুরু।

default-image

কলেজে পড়াকালীন নাচ করতে গিয়ে স্বীকৃতি পেয়ে যান তিনি। বাড়িতে জমা হয় বেশ কিছু ট্রফি। কলেজ শেষ করে যুক্তরাষ্ট্রের বিখ্যাত নাচের স্কুল থেকে ডাক পেয়েছিলেন তিনি। কিন্তু বাদ সাধল পরিবার। অনুমতি পেলেন না। এ সময় মারা গেলেন নোরার বাবা। বাবার মৃত্যুর পর ১৮ বছরের নোরা নিজের কাঁধে তুলে নিলেন পরিবারের দায়িত্ব। পড়াশোনা ভুলে কাজ শুরু করলেন। সকাল থেকে বেলা একটা পর্যন্ত রেস্তোরাঁয় খাবার পরিবেশন করতেন। সন্ধ্যায় কাজ করতেন কল সেন্টারে। এর মধ্যে ভারতের বিভিন্ন মডেলিং এজেন্সিতে নাচের ভিডিও পাঠিয়ে লিখতেন কাজের ইচ্ছার কথা। দেড় বছর পর একটা মেইলের জবাব আসে। সেই আনন্দে বাক্সপেটরা গুটিয়ে কানাডা থেকে ভারতের মুম্বাইয়ে চলে যান নোরা। সেটা ২০১২ সালের কথা।

default-image

পরে কয়েক বছর নোরা কেবল বিজ্ঞাপন করেছেন, কিন্তু পারিশ্রমিক পাননি। সিনেমায় একটা চরিত্র পেতে সময় লেগে গেছে দুই বছর। সব নেতিবাচকতা, ব্যর্থতাকে পাশ কাটিয়ে সাফল্য পেতে সময় লেগে যায় আরও চার বছর। নোরা এখন বলিউডের সেরা ডান্সারদের একজন। ‘গণপত’ ছবিতে দ্বিতীয় গুরুত্বপূর্ণ নায়িকা হিসেবে নোরাকে দেখা যাবে। সূত্রের খবর অনুযায়ী, বিকাশের এই ছবিতে নোরা এক গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন। তাঁর অভিনীত চরিত্রটি ছবির গল্পের ক্ষেত্রে খুবই গুরুত্বপূর্ণ। তবে কৃতির থেকে তাঁর পর্দায় উপস্থিতি হবে কম। সেখানে নোরাকে মিক্সড মার্শাল আর্ট বক্সারের ভূমিকায় দেখা যাবে।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন