নার্ভাস থাকায় এক সপ্তাহ ঠিকমতো ঘুমাতেও পারেননি আলিয়া

এই ছবি দিয়েই প্রথমবার জুটি বেঁধে পর্দায় আসতে চলেছেন বলিউডের তারকা দম্পতি আলিয়া ভাট ও রণবীর কাপুর
ছবি: ইনস্টাগ্রাম

আজ বুধবার সকালে মুক্তি পেয়েছে বহু প্রতীক্ষিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবির ট্রেলার। এই ছবি দিয়েই প্রথমবার জুটি বেঁধে পর্দায় আসতে চলেছেন বলিউডের তারকা দম্পতি আলিয়া ভাট ও রণবীর কাপুর।
অয়ন মুখার্জি পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ সায়েন্স ফিকশন ড্রামাভিত্তিক ছবি। এই ছবির ট্রেলার মুক্তির পর আলিয়া ভাট ইনস্টা স্টোরিতে একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে তাঁর কণ্ঠে ঝরে পড়েছে ‘ব্রহ্মাস্ত্র’ নিয়ে উচ্ছ্বাস ও উৎকণ্ঠা। আলিয়া বলেন, ‘ছবিটি আমার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। এটি নিয়ে যথেষ্ট চাপে আছি। ২৫-৩০ বার ট্রেলার দেখেছি। এই বছরে সবাই “ব্রহ্মাস্ত্র” নিয়ে প্রচুর প্রশ্ন করেছেন। জানতে চেয়েছেন ছবির বিষয়বস্তু কী। ছবিটি কেন মুক্তি পাচ্ছে না? কবে মুক্তি পাবে, আরও কত কী...। সবাইকে বলেছি, অয়ন মুখার্জির ওপর আমার সম্পূর্ণ আস্থা আছে। সে আমার কাছে বিস্ময়-বালক। আমি আমার প্রিয় এই বন্ধুর কথা শুনে এসেছি। ছবিটি নিয়ে তার নিজস্ব চিন্তাভাবনা আছে। তাই নির্মাণে এত সময় লাগছে। ছবিটি যখন আসবে, আশা করি সবাই এটি পছন্দ এবং উপভোগ করবে।’ ট্রেলার মুক্তির আগে নার্ভাস থাকায় এক সপ্তাহ ঠিকমতো ঘুমাতেও পারেননি বলে জানান অভিনেত্রী।

আরও পড়ুন
পর্দায় রণবীরের সঙ্গে জুটি হয়ে ভীষণ আনন্দিত আলিয়া
ছবি: ইনস্টাগ্রাম

এদিকে ট্রেলার মুক্তির পর থেকে আলোচনা চলছে ‘ব্রহ্মাস্ত্র’ নিয়ে, যা নিয়েও ভীষণ উত্তেজিত অভিনেত্রী, ‘আমি বিশ্বাস করি, ট্রেলার অত্যন্ত গুরুত্বপূর্ণ। কারণ, ট্রেলার দেখে অনেকেই সিদ্ধান্ত নেন যে ছবিটি দেখা ঠিক হবে, না হবে না।’
‘ব্রহ্মাস্ত্র’ আলিয়ার জন্য আরও বিশেষ কিছু। কারণ, এই ছবির মাধ্যমে স্বামী রণবীরের সঙ্গে তিনি প্রথমবার পর্দায় আসছেন। রণবীর যে তাঁর ছোটবেলার ক্রাশ, তা কারুর আর অজানা নেই। তবে রণবীরের ‘বরফি’ দেখার পর তাঁর প্রতি আরও ভালোবাসা জন্মেছে আলিয়ার।

আলিয়ার সর্বশেষ ছবি 'গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি' সুপারহিট হয়
ছবি: ইনস্টাগ্রাম

রণবীরের সঙ্গে জুটি প্রসঙ্গে আলিয়া এক সাক্ষাৎকারে বলেছেন, ‘আমি খুব খুশি যে এমন এক ছবির মাধ্যমে আমরা প্রথমবার একসঙ্গে পর্দায় আসতে চলেছি। একসময় ভাবতাম, কবে যে একসঙ্গে রুপালি পর্দায় আসব! অবশেষে সুযোগ হলো। সব সময় মনে হয়েছে, আমি আর রণবীর যখন একসঙ্গে আসব, সেটা জাদুকরি কিছু হবে। এই ছবির থেকে বেশি ম্যাজিক্যাল কিছু হতে পারে না। কারণ, আমরা ছবিটির জন্য অনেক পরিশ্রম করেছি।’

‘ব্রহ্মাস্ত্র’ আলিয়ার জন্য বিশেষ কিছু
ছবি: আইএমডিবি থেকে নেওয়া

আলিয়া এই মুহূর্তে ব্যস্ত তাঁর হলিউড প্রকল্প ‘হার্ট অব স্টোন’ নিয়ে। ধর্মা প্রোডাকশন প্রযোজিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে আলিয়া আর রণবীর ছাড়া আছেন অমিতাভ বচ্চন, নাগার্জুন, মৌনি রায়সহ অনেকে।