নায়িকা হতে আসছেন কাপুর পরিবারের আরেকজন

শানায়া কাপুর

কাপুর পরিবারের আরেক কন্যার বলিউডে অভিষেক হতে চলেছে। সোনম, জাহ্নবীর পর এবার বিটাউনে আসতে চলেছেন শানায়া কাপুর। অভিনেতা সঞ্জয় কাপুরের মেয়ে শানায়া। এদিকে কাপুর পরিবারের আরেক কন্যা তথা জাহ্নবীর বোন খুশি কাপুরের বিটাউনে অভিষেক নিয়ে জোর চর্চা চলছে।
দীর্ঘ সময় ধরে শানায়ার বলিউড অভিষেক নিয়ে নানা গুঞ্জন শোনা যাচ্ছিল। এবার নিশ্চিত যে সঞ্জয় আর মাহিপের কন্যা বেশ জাঁকজমকের সঙ্গে বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন। প্রভাবশালী পরিচালক করণ জোহরের ধর্মা প্রোডাকশনের ছাতার তলায় শানায়ার অভিষেক হতে চলেছে। তাঁকে ত্রিকোণ প্রেমের ছবি ‘বেধড়ক’-এ দেখা যাবে। শানায়া গতকাল বৃহস্পতিবার সকালে সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁর বলিউড অভিষেকের কথা ঘোষণা করেছেন।

বাবার সঙ্গে শানায়া কাপুর

ইনস্টাগ্রামে তিনি ‘বেধড়ক’ ছবির প্রথম পোস্টারের পাশাপাশি ছবিতে তাঁর লুক প্রকাশ করেছেন। শানায়া তাঁর এই পোস্টে লিখেছেন, ‘ধর্মা পরিবারের সঙ্গে যুক্ত হতে পেরে আমি অত্যন্ত কৃতজ্ঞ এবং অভিভূত। অত্যন্ত দক্ষ পরিচালক শশাঙ্ক খৈতান “বেধড়ক” পরিচালনা করছেন। নতুন এই ভ্রমণ শুরু করার জন্য আমার আর তর সইছে না। আমার আপনাদের সবার ভালোবাসা আর আশীর্বাদের প্রয়োজন।’

শানায়া কাপুর

শশাঙ্ক খৈতান পরিচালিত ‘বেধড়ক’ ছবিতে শানায়ার বিপরীতে দেখা যাবে নবাগত নায়ক লক্ষ্যকে। ত্রিকোণ প্রেমের রোমান্টিক-কমেডি ছবির আরেক নায়কের নাম গুরফতেহ। তাঁকে এর আগে ‘গিলটি’ সিরিজে দেখা গেছে। এই ছবিতে শানায়ার চরিত্রের নাম নিমরিত। সঞ্জয়কন্যাকে বিটাউন সাম্রাজ্যের তারকারা সাদরে স্বাগত জানিয়েছেন। ইনস্টাগ্রামে বাবা সঞ্জয় তাঁর মেয়ের উদ্দেশে ভালোবাসার চিহ্ন দিয়ে লিখেছেন, ‘তোমাকে ভালোবাসি।’ এদিকে শানায়ার বান্ধবী শাহরুখকন্যা সুহানা এই পোস্টে লিখেছেন, ‘অভিনব। আমি তোমাকে খুব ভালোবাসি।’

শানায়া কাপুর

করণ জোহর তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ‘বেধড়ক’ ছবির কথা ঘোষণা করেছেন। আর ছবির নায়ক লক্ষ্যর এক পোস্টার শেয়ার করেছেন এই চিত্রনির্মাতা। তিনি এই পোস্টের ক্যাপশনে লিখেছেন, ‘তাঁর হাসি আপনার হৃদয় সহজে বিগলিত করবে।’ করণের হাত ধরে বলিউডে দুই নবাগত লক্ষ্য আর শানায়ার অভিষেক হতে চলেছে।
বনি কাপুর আর শ্রীদেবীকন্যা জাহ্নবী বলিউডে এসেছিলেন করণ জোহরের হাত ধরেই। জাহ্নবীর অভিষেক হয় ‘বেধড়ক’ ছবিতে। এই ছবিতে তাঁর বিপরীতে ছিলেন ঈশান খট্টর।

শানায়া কাপুর