নিজের মেয়ের নাম রাখা নিয়ে ধন্দে প্রিয়াঙ্কা, কারণ...

প্রিয়াঙ্কা চোপড়া

রীতিমতো দ্বন্দ্বে আছেন প্রিয়াঙ্কা চোপড়া। মেয়ের কী নাম রাখা যায়, তাই নিয়ে ভেবে কূলকিনারা পাচ্ছেন না এই বলিউড অভিনেত্রী।
কিছু মাস আগে এক পোস্টের মাধ্যমে প্রিয়াঙ্কা চোপড়া জানিয়েছিলেন যে তিনি ও তাঁর স্বামী নিক জোনাস সারোগেসির সাহায্যে সন্তান নিয়েছেন। কিন্তু প্রিয়াঙ্কা তখন ফাঁস করেননি যে জোনাস পরিবারে মেয়ে না ছেলেসন্তান এসেছে। পরে তাঁর সম্পর্কে বোন মীরা চোপড়া ফাঁস করেন যে প্রিয়াঙ্কা এক কন্যাসন্তানের মা হয়েছেন। প্রিয়াঙ্কা আর নিক তাঁদের মেয়েকে ঘিরে প্রতিটা মুহূর্ত উপভোগ করছেন বলে জানা গেছে। এখন সবাই অপেক্ষায় আছেন যে জোনাস–দম্পতি তাঁদের আদরের মেয়ের কী নাম রাখে।
বিভিন্ন সূত্রে জানা গেছে, প্রিয়াঙ্কা মেয়ের নামকরণ নিয়ে রীতিমতো ধন্ধে আছেন।

প্রিয়াঙ্কা চোপড়া

তিনি বুঝে উঠতে পারছেন না মেয়ের কী নাম রাখবেন। প্রিয়াঙ্কা আর নিক তাঁদের পরিবার ও বন্ধুবান্ধবের কাছ থেকে মেয়ের নাম নিয়ে নানা পরামর্শ পাচ্ছেন। তবে এখনো তাঁরা এমন নাম খুঁজে পাননি, যা তাঁদের হৃদয় স্পর্শ করেছে। তবে এই তারকাদম্পতি নাম নিয়ে কোনো তাড়াহুড়ো করতে চান না। ধীরেসুস্থে তাঁরা মেয়ের নাম রাখতে চান। প্রিয়াঙ্কা আর নিক তাঁদের মেয়ের জন্য ব্যতিক্রমী ও অর্থপূর্ণ নামের সন্ধানে আছেন।

প্রিয়াঙ্কা চোপড়া

এ ছাড়া আরও কিছু বিষয়ের ওপর প্রিয়াঙ্কা জোর দিচ্ছেন বলে জানা গেছে। সাবেক এই বিশ্বসুন্দরী নিজের শিকড়ের সঙ্গে এখনো আদ্যোপান্ত জড়িয়ে। ভারত থেকে দূরে অবস্থান করেও ভারতীয় সংস্কৃতিতে তিনি পুরোপুরি বিশ্বাসী। তাই এ বছর নিক ও শ্বশুরবাড়ির সবার সঙ্গে জমিয়ে হোলি খেলেছিলেন এই তারকা। এদিকে প্রিয়াঙ্কা তাঁর শ্বশুরবাড়ির সংস্কৃতিকেও অত্যন্ত সম্মান করেন। তাই তিনি তাঁর মেয়ের জন্য এমন নামের সন্ধানে আছেন, যা দুই পরিবারের সংস্কৃতি বহন করবে।

প্রিয়াঙ্কা চোপড়া ও তাঁর স্বামী নিক

প্রিয়াঙ্কা আর নিক সারোগেসির সাহায্যে মা–বাবা হয়েছেন। ইনস্টাগ্রামে এক পোস্টে এই দম্পতি তাঁদের পরিবারে নতুন সদস্যের কথা ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়ে লিখেছিলেন, ‘আমরা অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে সারোগেসির সাহায্যে আমরা এক শিশুকে আমাদের পরিবারে স্বাগত জানিয়েছি। আমরা এই বিশেষ সময়ে একান্ত গোপনীয়তা চাই। আমরা আমাদের সম্পূর্ণ মনোযোগ এখন পরিবারকে দেব।’ প্রিয়াঙ্কা শিগগিরই ফারহান আখতার পরিচালিত ‘জি লে জারা’ ছবির শুটিং শুরু করবেন। এই ছবিতে তিনি ছাড়া আছেন ক্যাটরিনা কাইফ, আলিয়া ভাট।

প্রিয়াঙ্কা চোপড়া
আরও পড়ুন
আরও পড়ুন
আরও পড়ুন