পারিবারিকভাবে ভারতের তিরুমালার বেঙ্কটেশ্বর মন্দিরে হবে নয়নতারা-বিগনেশের বিয়ের আনুষ্ঠানিকতা। বিয়ের ঠিক আগে নতুন একটি সিনেমায় যুক্ত হয়েছেন অভিনেত্রী নয়নতারা। তামিল সেই ছবির প্রযোজক ভারতীয় ক্রিকেট দলের অভিনেতা মহেন্দ্র সিং ধোনি। দুই বছর আগে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়া ধোনি আনুষ্ঠানিকভাবে যুক্ত হলেন চলচ্চিত্র ব্যবসায়, যার প্রথম ছবিটি তিনি করছেন দক্ষিণি তারকা নয়নতারাকে নিয়ে।

২০০৩ সালে ১৯ বছর বয়সে মালয়ালম ভাষার ‘মনসিনাক্কা’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় নয়নতারার। ২০১৮ সালে ফোর্বস ম্যাগাজিনের সেলিব্রিটি হানড্রেড তালিকায় একমাত্র দক্ষিণি অভিনেত্রী হিসেবে জায়গা করে নিয়েছিলেন তিনি। ২০১৫ সালে ‘নানুম রাউডি ধান’ সিনেমার শুটিং সেটে পরিচালক বিগনেশ শিবানের সঙ্গে প্রেমে জড়ান নয়নতারা। তার পরের গল্প অনেকেরই জানা। অন্যদের মতো কোনো রাখঢাকের মধ্যে যাননি এই যুগল। গত বছর আংটি বদল করেছেন তাঁরা। নয়নতারাকে সর্বশেষ দেখা যায় ২৮ এপ্রিল মুক্তি পাওয়া হবু বর বিগনেশ পরিচালিত ‘কাথুভাকুলা রেনডু কাঢাল’ সিনেমায়। বলিউডে তাঁর অভিষেক হবে শিগগিরই। শাহরুখ খানের বিপরীতে ‘লায়ন’ সিনেমায় অভিনয় করছেন তিনি, যেটি পরিচালনা করছেন তামিল সিনেমার খ্যাতিমান পরিচালক অ্যাটলি কুমার। ধোনি প্রযোজিত আসন্ন তামিল সিনেমাটি নিয়েও বেশ উচ্ছ্বসিত এই তারকা।

default-image

ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে নিয়ে নির্মিত হয়েছে জীবনীচিত্র ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’। ব্যবসাসফল এ ছবিতে অভিনয় করেছিলেন অকালপ্রয়াত বলিউড তারকা সুশান্ত সিং রাজপুত। ইতিমধ্যে প্রযোজনা সংস্থাও খুলেছেন ধোনি, যেটির দায়িত্ব নিয়েছেন তাঁর স্ত্রী সাক্ষী সিং ধোনি। ইতিমধ্যে সংস্থার সঙ্গে চুক্তিও হয়েছে নয়নতারার। আন্তর্জাতিক ক্রিকেট ছাড়লেও এখনো আইপিএল খেলছেন ধোনি। আইপিএল শেষ হলেই সিনেমার আনুষ্ঠানিক ঘোষণা দেবেন তিনি।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন