বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

এই পাঁচ ঘণ্টায় তাঁকে পাঁচ প্রশ্নের মুখোমুখি হতে হয়েছিল। এবার জানা যাক কী সেই পাঁচ প্রশ্ন—

১)আপনি কোন কোন সংস্থার পরিচালকের পদে নিযুক্ত ছিলেন?
২) আপনি ‘এমিক পার্টনার্স’-এর পরিচালক পদে ছিলেন। কিন্তু ২০০৫ সালে আপনি কোম্পানির পরিচালক থেকে এক সাধারণ শেয়ারহোল্ডার হয়ে যান কেন?
৩) আপনার সঙ্গে কোম্পানির পরিচালক হিসেবে বাবা কৃষ্ণারাজ রাই, মা বৃন্দা আর ভাই আদিত্যর নাম ছিল। এ ব্যাপারে বিস্তারে বলুন।
৪) ২০০৮ সালে কোম্পানিটি নিষ্ক্রিয় হয়ে যায় কেন? টাকাপয়সা লেনদেনের জন্য কি রিজার্ভ ব্যাংক অব ইন্ডিয়ার থেকে অনুমতি নিয়েছিলেন?
৫) অমিতাভ বচ্চন যেসব কোম্পানির পরিচালক ছিলেন, পরে তাঁর শেয়ার কেন বিক্রি করে দেওয়া হয়?
default-image

রাগে ফুঁসছেন জয়া বচ্চন
ঐশ্বরিয়াকে ইডি সমন পাঠানোর পর রাগে ফুঁসছেন অভিনেত্রী তথা সমাজবাদী পার্টির সাংসদ জয়া বচ্চন। তিনি সম্প্রতি রাজ্যসভা চলাকালীন বিজেপি ও কেন্দ্র সরকারের ওপর ক্ষোভ উগরে দেন।

জয়া বচ্চন উপস্থিত বিজেপি সাংসদের উদ্দেশে বলেন, ‘আমাকে ব্যক্তিগতভাবে আক্রমণ করা হচ্ছে। আমি আপনাদের অভিশাপ দিচ্ছি যে আপনাদের সবার খারাপ দিন আসুক। আপনারা আমাদের গলা টিপে দিন, আর আপনারাই রাজ্য চালান।’

default-image

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, রাজ্যসভার মাদক (সংশোধনী) বিলের বিষয়ে আলোচনার সময় ১২ জন বিরোধী সাংসদকে সাসপেন্ড করা নিয়ে বিজেপি সরকারকে তোপ দাগেন জয়া। সেই সময় রাজ্যসভায় সভাপতিত্ব করছিলেন ভুবনেশ্বর কলিতা। তিনি জানান, সংশোধনী বিলের বিষয়ে কিছু বলতে চাইলে জয়া বলতে পারেন। এটা ‘লড়াইয়ের’ সঠিক জায়গা নয়। এরই মধ্যে বিজেপি সাংসদদের সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন জয়া।

সেই সময় জয়া বলে ওঠেন, ‘তাঁরা কীভাবে ব্যক্তিগত বিষয়ে মন্তব্য করতে পারেন? যাঁরা বাইরে বসে আসেন, তাঁদের প্রতি কোনো সম্মান নেই আপনাদের।’ কয়েকজন প্রত্যক্ষদর্শীর দাবি, উত্তর প্রদেশের এক বিজেপি সাংসদ উত্তরে জয়াকে বলেছিলেন, ‘সিনেমা চলছে না। নাটক করছেন কেন?’

default-image

এমনিতে ‘বউমা’ ঐশ্বরিয়ার ব্যাপারে খুবই রক্ষণশীল জয়া বচ্চন। একবার সুভাষ ঘাইয়ের এক পার্টি থেকে ঐশ্বরিয়াকে সঙ্গে নিয়ে বাইরে বের হয়েছিলেন জয়া। আর তখন কিছু চিত্রসাংবাদিক ঐশ্বরিয়াকে ‘অ্যাশ’ নামে সম্বোধন করেন। আর তাতে বেজায় চটে যান শাশুড়ি মা জয়া। তিনি চিত্রসাংবাদিকদের একহাত নেন। জয়া তাঁদের উদ্দেশে বলেন, ‘অ্যাশ’ কেন? ও কি আপনাদের স্কুলের বন্ধু? আপনারা কি একটুও সম্মান দিতে জানেন না? আপনারা ঐশ্বরিয়া ম্যাম বলে ডাকতে পারেন না?

default-image
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন