default-image

প্রভাসের ছবি মানেই বাজেট আর উত্তেজনার পারদ আকাশছোঁয়া। ৪০০ কোটি রুপি বাজেটের দক্ষিণি এই সুপারস্টারের 'আদি পুরুষ' ছবিকে ঘিরেও প্রত্যাশা ক্রমেই বাড়ছে। তার ওপর এই ছবিটি পরিচালনা করছেন ওম রাউতের মতো নামকরা পরিচালক। আর প্রভাসের সঙ্গে পাল্লা দিয়ে যুদ্ধ করতে দেখা যাবে বলিউড সুপারস্টার সাইফ আলী খানকে। তাই সিনেমাপ্রেমীদের জন্য সব মসলাই পরতে পরতে সাজানো। এবার ছবির নির্মাতারা ঢাকঢোল পিটিয়ে ঘোষণা করলেন 'আদিপুরুষ' ছবির মুক্তির দিন। ২০২২ সালের সালের ১১ আগস্ট মুক্তি পাবে ছবিটি।

default-image

'তানাজি: দ্য আন সাং ওয়ারিয়র্স' খ্যাত পরিচালক ওম রাউত আবারও এক বড়সড় চমক দিতে চলেছেন। মহাকাব্য রামায়ণকে বড় পর্দায় আনতে চলেছেন তিনি। থ্রিডি এই ছবির মাধ্যমে প্রভাস এবং সাইফ প্রথমবার একসঙ্গে পর্দায় আসতে চলেছেন। ছবিতে রামের চরিত্রে দেখা যাবে প্রভাসকে। আর লঙ্কাপতি রাবণের ভূমিকায় আছেন সাইফ।

বিজ্ঞাপন

সামাজিক যোগাযোগমাধ্যমে এই ছবির লোগো শেয়ার করে প্রভাস লেখেন, ২০২২ সালে মুক্তি পাবে 'আদিপুরুষ'। জানুয়ারিতে শুরু হবে শুটিং। জানা গেছে, 'আদিপুরুষ' ছবির বাজেট প্রাথমিকভাবে রাখা হয়েছে ৪০০ কোটি। প্রয়োজনে নির্মাতারা আরও অর্থ ঢালতে প্রস্তুত। 'আদিপুরুষ' কে ঘিরে কোনো কার্পণ্য করতে চান না তাঁরা।

default-image

এই ছবির সঙ্গে যুক্ত হতে পেরে সাইফ বলেছিলেন, 'তানাজি'র পর আবার ওম দাদার (ওম রাউত) সঙ্গে কাজ করব। ভেবেই ভালো লাগছে। তাঁর ভেতর একটি কাহিনিকে জীবন্ত করে তোলার ক্ষমতা ভরপুর। আর প্রযুক্তির ওপর ওঁর জ্ঞান সীমাহীন। ও যেভাবে 'তানাজি' শুট করেছিল, তা দেখে আমি মুগ্ধ। ওম আমাকে সিনেমার অত্যাধুনিক স্তর থেকে আরও উচ্চ স্তরে নিয়ে গিয়েছিল। এবারও ও আরও কিছু চমক দিতে চলেছে। এই ছবির সঙ্গে যুক্ত হতে পেরে আমি অত্যন্ত রোমাঞ্চিত। প্রভাসের মতো শক্তিশালী নায়কের সঙ্গে তলোয়ার চালাব ভেবেই রোমাঞ্চিত। নিজেকে ভিলেনের ভূমিকায় আবারও প্রমাণ করার অপেক্ষায় আছি।'

default-image

এদিকে প্রভাসও 'আদিপুরুষ' ছবিকে ঘিরে নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেছিলেন, 'সাইফ 'তানাজি' ছবিতে 'উদয়ভান'-এর চরিত্রে দুর্দান্ত অভিনয় করে আমাদের সবার মনে গভীর প্রভাব ফেলেছিলেন। ওনার মতো অভিনেতা আর ওমের মতো পরিচালকের সঙ্গে কাজ করব ভেবে আমারও খুব ভালো লাগছে।'
'আদিপুরুষ' ছবিটি হিন্দি ছাড়াও তামিল, তেলেগু, মালায়লাম, কন্নড় ভাষায় মুক্তি পাওয়ার কথা। ছবিটি আন্তর্জাতিক স্তরে মুক্তি পাবে। তাই ইংরাজি ছাড়া অন্যান্য ভাষাতেও 'ডাব' করে ছবিটি মুক্তি পাবে। ওম রাউত পরিচালিত এই থ্রিডি ছবিটি এখন পর্যন্ত বলিউডের ইতিহাসে সবচেয়ে ব্যয়বহুল ছবি হতে চলেছে।

default-image
বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0