বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

পিজিএ হলো অলাভজনক বাণিজ্যিক সংগঠন। যারা তাদের সদস্যদের সব ব্যাপারে সহায়তা করে থাকে। চলচ্চিত্র, টেলিভিশন ও নতুন মাধ্যমের প্রযোজকেরা এ সংগঠনের সদস্য হতে পারেন। আট হাজারের বেশি সদস্য আছে এ সংগঠনে। সংগঠনটির টুইটার অ্যাকাউন্টে প্রিয়াঙ্কার একটি ছবি দিয়ে লেখা হয়েছে, ‘প্রডিউসারস গিল্ডের পক্ষ থেকে অভিনেত্রী, গায়িকা ও চলচ্চিত্র প্রযোজক প্রিয়াঙ্কা চোপড়াকে সংগঠনের একজন সদস্য হওয়ার জন্য স্বাগত জানাই।’ প্রযোজক হিসেবে প্রিয়াঙ্কা তাঁর নামের পাশে ১৪টি প্রযোজনার নাম লিখিয়েছেন। এর মধ্যে ‘দ্য হোয়াইট টাইগার’ ছবিটিও আছে।

default-image

অভিনেত্রী হিসেবে বলিউডে আগেই নিজের জায়গা করেছেন। আর প্রযোজক হিসেবেও ক্রমেই নিজেকে প্রতিষ্ঠিত করছেন। নিজের প্রযোজনা সংস্থা পার্পল পেবলস পিকচার্স থেকে নিয়মিত প্রযোজনা করছেন। বিশেষ করে তাঁর প্রযোজিত জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত মারাঠি ছবি ‘ভেন্টিলেটর’ ও ‘পানি’র কথা তো বলাই যায়।

default-image

‘ফ্যাশন’, ‘কামিনে’ ও ‘বাজিরাও মাস্তানি’ দিয়ে অভিনেত্রী হিসেবে পাকা করেছেন নিজের অবস্থান। বলিউড ছেড়ে হলিউডেও পাড়ি দিয়েছেন। বিশেষ করে ‘কোয়েন্টিকো’ সিরিজ দিয়ে জনপ্রিয়তার তুঙ্গে উঠেছিলেন। মুক্তি প্রতীক্ষিত সাইফাই সিনেমা ‘ম্যাট্রিক্স রেজারেকশন’ ছবিতেও আছেন। এ ছাড়া ‘টেক্সট ফর ইউ’ ছবিতে তাঁকে দেখা যাবে। এ মুহূর্তে ব্যস্ত থ্রিলার সিরিজ ‘সিটাডেল’ নিয়ে। ফারহান আখতারের পরবর্তী ছবি ‘জি লে যারা’তেও আলিয়া ভাট ও ক্যাটরিনা কাইফের সঙ্গে তাঁকে দেখা যাবে।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন