default-image

খুশিতে আটখানা বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। হাতে আছে সিনেমা ও ওয়েব সিরিজ। বলিউড থেকে প্রশান্ত মহাসাগর পাড়ি দিয়ে হলিউডে পৌঁছেছিলেন ঠিকই। কিন্তু সেখানে বিশ্বের বাঘা সব তারকার মধ্যে নিজের জায়গা করে নিতে পারবেন কি না, তা নিয়ে ছিল ঘোর সন্দেহ। সেই অনিশ্চয়তার মেঘ কাটিয়ে উঁকি দিয়েছে সফলতার সূর্য।

হাতে আছে সিনেমা ‘ম্যাট্রিক্স ফোর’ ও ‘দ্য হোয়াইট টাইগার’। আমাজন প্রাইম ওটিটি প্ল্যাটফর্মের সঙ্গে চুক্তি হয়েছে, শেষ করেছেন আত্মজীবনীমূলক বই আনফিনিশড। এরপর নেটফ্লিক্সের সঙ্গে যুক্ত হয়েছেন নতুন সিনেমা ‘নিউ ইয়ার্স ডে’ নিয়ে। রবার্ট রদ্রিগেজ পরিচালিত ছবিটি মুক্তি পাবে নতুন বছরের শুরুতে। তাই পেশাজীবন ও ব্যক্তিজীবন দিয়ে প্রিয়াঙ্কা আকাশে উড়ছেন বলা যায়।

বিজ্ঞাপন

যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে আছে নিজেদের বিলাসবহুল আবাসন। সেখানেই পোষা কুকুর ডায়না, পান্ডা, জিনোদের নিয়ে লকডাউনের অযাচিত ছুটি কাটল প্রিয়াঙ্কা ও তাঁর জীবনসঙ্গী নিক জোনাসের। তবে না বলেকয়ে আসা এই অবসর দারুণ উপভোগ করেছেন এই দম্পতি। সম্প্রতি নিক ভারতীয় সংবাদমাধ্যম ডিএনএর কাছে দেওয়া এক সাক্ষাৎকারে বলেন সে কথা। নিক বলেন, ‘গত দুই বছরে আমরা কখনোই এভাবে নিজেদের মতো করে সময় কাটানোর সুযোগ পাইনি। আমরা দুজনই খুব ব্যস্ত জীবন যাপন করি। আর প্রিয়াঙ্কা তো আমার চেয়েও বড় তারকা। আমরা নিজেরাই রান্না করেছি। একজন আরেকজনের কাছ থেকে চুক্তি করে বিনিময় প্রথার মতো নানা কিছু শিখেছি।’

গত দুই বছরে আমরা কখনোই এভাবে নিজেদের মতো করে সময় কাটানোর সুযোগ পাইনি। আমরা দুজনই খুব ব্যস্ত জীবন যাপন করি। আর প্রিয়াঙ্কা তো আমার চেয়েও বড় তারকা। আমরা নিজেরাই রান্না করেছি। একজন আরেকজনের কাছ থেকে চুক্তি করে বিনিময় প্রথার মতো নানা কিছু শিখেছি।
নিক জোনাস, সংগীতশিল্পী
default-image

লকডাউনে নিকের কাছে পিয়ানো বাজানো শিখেছেন প্রিয়াঙ্কা। বিনিময়ে নিককে কী শিখিয়েছেন, তা অবশ্য জানা যায়নি। তবে প্রিয়াঙ্কাকে রান্না করে খাইয়েছেন নিক। প্রিয়াঙ্কা জানিয়েছেন, নিক তাঁর চেয়ে ভালো রান্না পারেন। তাঁকে দিয়ে ভারতীয় রান্নার কোর্সও করাতে চান প্রিয়াঙ্কা।

আদর করে নিক তাঁর চেয়ে ১০ বছরের বড় প্রিয়াঙ্কাকে ডাকেন প্রি। অন্যদিকে ভক্তরা এই দম্পতিকে ডাকেন নিকিয়াঙ্কা। নতুন স্বাভাবিকে পুরোদমে নিজের পুরোনো ব্যস্ততায় ঝাঁপিয়ে পড়েছেন প্রিয়াঙ্কা।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0