বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

গতকাল রোববার প্রেমিক শান্তনু হাজারিকার সঙ্গে একটি ভিডিও পোস্ট করেন শ্রুতি। সেখানে প্রথম প্রশ্ন ছিল, কে আগে আগ্রহ দেখিয়েছিল? দুজনেই জানান, শান্তনু। দ্বিতীয় প্রশ্ন, কে আগে ‘ভালোবাসি’ বলেছেন? উত্তর, শ্রুতি। তৃতীয় প্রশ্ন, কে বেশি আগলে রাখে? দুজনই পরস্পরের দিকে আঙুল নির্দেশ করেছেন। আর স্বীকার করেছেন, শ্রুতিকেই বেশি ঘর গোছাতে হয়, আর শান্তনুই বেশি বেশি খান।

default-image

শ্রুতি–শান্তনুর এই চ্যালেঞ্জ থেকে আরও জানা গেল, দুজনের টাকা শ্রুতিই বেশি খরচ করেন, আর ঝগড়াঝাঁটির সূচনাও করেন তিনি। দুজনের মধ্যে শান্তনুই আগে ঘুমিয়ে পড়েন। ভিডিওর শেষ প্রশ্ন ছিল, কে বেশি বিরক্তিকর? প্রেমিক শান্তনুর সঙ্গে সম্পর্ক প্রসঙ্গে এক সাক্ষাৎকারে শ্রুতি জানিয়েছেন, কেন তিনি প্রেমের কথা লুকিয়ে রাখেননি। শ্রুতি বলেন, প্রেমের ব্যাপারটা অনেক আগে আমি লুকিয়েই রাখতাম। এমন একটা ভাব করতাম যে আমি অনেক দিন ধরেই সিঙ্গেল। সমস্যা হচ্ছে, এতে মানুষ পেয়ে বসে। মনে করে একাই তো আছে! একদিন মনে হলো কেন, কার জন্য লুকাব? এটা তো আমার প্রেমিকের জন্য অসম্মানের ব্যাপার। অন্য কোনো কারণে না হোক, তার সম্মানের দিকে তাকিয়ে আমি ব্যাপারটা আর গোপন রাখিনি।’

default-image

ভারতের পুনে রাজ্যের পুলিশ ‘কাপল চ্যালেঞ্জ’–এ অংশ না নেওয়ার আহ্বান জানিয়েছিল। কেননা সাইবার অপরাধীরা দম্পতিদের ছবিগুলো অপরাধমূলক কাজে ব্যবহার করছে, এ রকম অভিযোগ পেয়েছিল তারা। চলতি বছর ভালোবাসা দিবসে দক্ষিণি তারকা প্রভাসের সঙ্গে মুক্তির কথা রয়েছে শ্রুতির নতুন ছবি ‘সালার’।

default-image
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন