ফারহানের বিয়েতে কেন যাননি শাহরুখ

কয়েক দিন আগেই সাত পাকে বাঁধা পড়েছেন ফারহান আখতার আর শিবানী দান্ডেকর। তাঁদের বিয়েতে যোগদানের কথা ছিল বন্ধু শাহরুখ খানের। কিন্তু বলিউডের কিং খান তাঁদের বিয়ে, এমনকি রিসেপশনে পর্যন্ত যাননি। আর সম্প্রতি তার কারণ জানা গেছে।
১৯ ফেব্রুয়ারি খান্ডালায় সাদামাটাভাবে বিয়ে করেন ফারহান আর তাঁর দীর্ঘদিনের প্রেমিকা শিবানী। এই তারকা দম্পতির বিয়েতে হৃতিক রোশন, ফারাহ খান, রিয়া চক্রবর্তীসহ আরও অনেক বিটাউন তারকা হাজির ছিলেন। ফারহান ও শিবানী ঘনিষ্ঠ বন্ধুদের বিয়েতে আমন্ত্রণ জানিয়েছিলেন। আর এ তালিকায় শাহরুখের নাম ছিল বলে শোনা গিয়েছিল। কিন্তু শাহরুখ ফারহান-শিবানীর বিয়েতে যাননি। এদিকে ফারহানের বন্ধু তথা প্রযোজক রিতেশ সিধওয়ানি এক রিসেপশনের আয়োজন করেছিলেন।

ফারহান আর শিবানী ১৯ ফেব্রুয়ারি চিরবন্ধনে আবদ্ধ হয়েছেন

ফারহান-শিবানীর বিয়ে উপলক্ষে রিতেশ এই গ্র্যান্ড পার্টি রেখেছিলেন। এই রাতে বিটাউন থেকে দীপিকা পাড়ুকোন, মালাইকা অরোরা, কারিশমা কাপুর, কারিনা কাপুর খান, এমনকি কিং খানের দুই সন্তান আরিয়ান ও সুহানা খান গিয়েছিলেন। কিন্তু শাহরুখ সেই পার্টিতেও যাননি। তার পর থেকে তাঁর না যাওয়া নিয়ে নানা প্রশ্ন উঠছে। এক পত্রিকার খবর অনুযায়ী, শাহরুখ নিজেকে লোকচক্ষুর আড়ালে রাখতে এখন বেশি পছন্দ করছেন। তিনি এখন লো-প্রোফাইল রাখতে চাইছেন। মানুষের সামনে খুব একটা আসতে চাইছেন না এই বলিউড সুপারস্টার। অথচ কিং খান খুবই সামাজিক মানুষ। বিভিন্ন পার্টি বা বিয়ের আসর মাতিয়ে রাখতেন তিনি।

ছেলে আরিয়ান খানের সঙ্গে শাহরুখ খান
ইনস্টাগ্রাম থেকে নেওয়া

আসলে ছেলে আরিয়ান খানের কেসের পর শাহরুখ এই লো-প্রোফাইল বজায় রাখতে চাইছেন। একমাত্র কাজের কারণেই তিনি বাসার বাইরে আসছেন। কিছুদিন আগে ‘পাঠান’ ছবির শুটিংয়ের সময় পাপারাজ্জিদের ক্যামেরাতে বন্দী হয়েছিলেন শাহরুখ। তাঁর এই ছবির লুক ভাইরাল হয়ে গিয়েছিল। এরপর লতা মঙ্গেশকরের অন্ত্যেষ্টিক্রিয়ার সময় তাঁকে দেখা গেছে। লতাজিকে শেষ শ্রদ্ধা জানানোর সময় তাঁর ‘ফুঁ’ দেওয়া নিয়ে বিতর্ক দানা বেঁধেছিল।

শাহরুখ খান।
ইনস্টাগ্রাম

বিয়েতে না গেলেও ফারহান আর শিবানীকে ফোন করে শুভকামনা জানিয়েছিলেন শাহরুখ। আর বাবার হয়ে প্রতিনিধিত্ব করেছিলেন আরিয়ান ও সুহানা।
বেশ কিছুদিন ধরে শাহরুখ ‘পাঠান’ ছবির শুটিংয়ে ব্যস্ত। এরপর তিনি দক্ষিণের পরিচালক অ্যাটলির ছবির শুটিং শুরু করবেন। কানাঘুষা শোনা যাচ্ছে, এরপর রাজকুমার হিরানীর ছবিতে দেখা যাবে শাহরুখকে।