সুশান্ত সিং রাজপুতের সঙ্গে প্রেম, লুকিয়ে বেড়াতে যাওয়া, মাদক কেলেঙ্কারিতে জড়িয়ে পড়া, একের পর এক সিনেমা ফ্লপ হওয়া, অভিনয় না জানার অভিযোগ, কার্তিক আরিয়ানের সঙ্গে প্রেম ভেঙে যাওয়া, করোনাকালের স্থবিরতা, বাবা সাইফ আলী খানের সঙ্গেও দূরত্ব-সব মিলিয়ে বছরটা তাঁর খুব খারাপ কেটেছে। তবে সেসব পেছনে ফেলে এবার জীবনের স্বাভাবিক ছন্দে ফিরতে মরিয়া এই বলিউড তারকা। আভাসও সেসবের।

default-image

সিনেমার শুটিং, বন্ধুদের সঙ্গে ঘোরাঘুরির সেসব ব্যস্ত রুটিনে আপাতত দাঁড়ি টেনেছেন সারা আলী খান। মা অমৃতা সিংকে সঙ্গে করে ঘুরে বেড়াচ্ছেন পছন্দের জায়গা রাজস্থান।

default-image

মা-মেয়ের একই রকমের পোশাক পরা ছবি দেখে আপ্লুত তাঁদের ভক্তরাও। মুখ ঢাকা মাস্কে। তাই হয়তো নির্বিঘ্নে ঘুরে বেড়াতে পারছেন।

default-image
বিজ্ঞাপন

মায়ের সঙ্গে বেড়ানোর আগেও ছুটে গিয়েছিলেন প্রিয় তারকার পার্টিতে। সেই প্রিয় তারকা আর কেউ নন, দক্ষিণ ভারতীয় সুপারস্টার বিজয় দেবারাকোন্ডা। সেই পার্টিতে আরও উপস্থিত ছিলেন প্রযোজক করণ জোহর, ডিজাইনার মনীশ মালহোত্রাসহ আরও অনেকে। যদিও এই পার্টির কোনো ছবিই শেয়ার করেননি সারা।

default-image

এরপরই তাঁকে দেখা গেছে মনীশ মালহোত্রার লেহেঙ্গায় বউয়ের সাজে। সেই ফটোশুটের কয়েকটি ছবি শেয়ার করে সারা লিখেছেন, ‘সুশীল, ঘরের কাজে পারদর্শী আর আধুনিক মেয়ের জন্য পাত্র প্রয়োজন।’

এরপরও পার্টি করেছেন সারা। নারী দিবসের সেই বিশেষ পার্টির ছবিও ভাগ করে নিয়েছেন ভক্তদের সঙ্গে। সর্বশেষ যে দুটো ছবি পোস্ট করেছেন, সেখানে তাঁকে দেখা যাচ্ছে সমুদ্রপাড়ে। খালি পা, হাফপ্যান্ট আর টপস পরা। টপসের ওপরে লেখা, ‘চিল’। এভাবেই সমস্ত বিষণ্নতা আর চাপ কাটিয়ে হালকা মেজাজে আছেন সারা।

default-image

সারা আলী খান এখন শুটিং করছেন আনন্দ এল রাই পরিচালিত ‘আতরাঙ্গি রে’ সিনেমার। এই ছবিতে তাঁকে দেখা যাবে সদ্য জাতীয় পুরস্কারজয়ী অভিনেতা ধানুশের সঙ্গে। থাকবেন অক্ষয় কুমারও।

default-image

অন্যদিকে ‘দ্য ইমমোর্টাল অশ্বত্থনামা’ সিনেমায় ভিকি কৌশলের বিপরীতে কে অভিনয় করবেন, সেই প্রশ্নের উত্তরে শোনা যাচ্ছিল বেশ কিছু নাম। নায়িকাদের সেই দৌড়ে জয়ী হয়েছেন সারা। সব মিলিয়ে সব বৈকল্য আর নেতিবাচকতা পেছনে ফেলে ফুরফুরে মেজাজে সামনে এগোতে প্রস্তুত সারা।

default-image
বিজ্ঞাপন
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন