default-image

আবারও অপমৃত্যুর খবর এল বলিউড থেকে। আবারও সুশান্তের পথ নিলেন আর এক অভিনেতা। এবার আত্মহত্যা করেছেন সুশান্ত সিং রাজপুতের সহ-অভিনেতা সন্দীপ নাহার। সোমবার রাতে মুম্বাইয়ের গুরগাঁও এলাকায় অভিনেতার নিজের বাসা থেকেই তাঁর মৃতদেহ উদ্ধার হয়েছে। ইতিমধ্যেই অভিযোগ দায়ের হয়েছে থানায়। মৃত্যুর আগে ফেসবুকে একটি ভিডিও ও সুইসাইড নোট শেয়ার করেছিলেন সন্দীপ। বিভিন্ন ভারতীয় সংবাদমাধ্যম খবরটি নিশ্চিত করেছে।

default-image

ইন্ডিয়ান এক্সপ্রেসের খবরে বলা হয়েছেন,  সন্দীপ নাহার অবসাদে ভুগছিলেন। ব্যক্তিগত জীবন সুখের ছিল না, বেশ কিছুদিন ধরে ক্যারিয়ারে ভালো যাচ্ছিল না। ক্যারিয়ারের ওঠা-পড়া আর মেনে নিতে পারছিলেন না। অবশেষে অপমৃত্যুর পথই বেছে নিলেন সন্দীপ নাহার। ফেসবুকে সুইসাইড নোটে নিজেই এসব কথা বলে গেছেন।

বিজ্ঞাপন

সুইসাইড নোটে সন্দীপ নাহার লিখেছেন, ‘আর বেঁচে থাকতে ইচ্ছা করছে না। জীবনে অনেক সুখ-দুঃখ দেখেছি, ভালো সময় কাটিয়েছি। সব রকম সমস্যার মুখোমুখি দাঁড়িয়েছি, মোকাবিলা করেছি। কিন্তু আজ যে ট্রমার মধ্যে দিয়ে যেতে হচ্ছে আমাকে, তা আর সহ্য করার নয়! এই জীবনের মানে কী, যেখানে আত্মসম্মানই বজায় থাকল না। আমার স্ত্রী কাঞ্চনা শর্মা এবং তাঁর মা বিনু শর্মা আমাকে বোঝে না, বোঝার চেষ্টাও করল না। আমার স্ত্রীর কোনো দোষ নেই এতে। ওর স্বভাবই এ রকম। … আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নন। আর আমার মৃত্যুর পর কেউ যেন কাঞ্চনকে দোষারোপও না করেন। শুধু ওকে মানসিক চিকিৎসা করাবেন।’
অভিনেতা সন্দীপ নাহার অকালপ্রয়াত অভিনেতা সুশান্তের সঙ্গে ‘এমএস ধোনি’ ছবিতে অভিনয় করেছেন।  অক্ষয় কুমার অভিনীত ‘কেশরিতে’ও অভিনয় করেছেন তিনি। বেশ কিছু বিজ্ঞাপনেও তিনি অংশ নিয়েছেন ।

default-image

মুম্বাই পুলিশ তদন্ত করে দেখছে। ঠিক কী কারণে আত্মহত্যা করলেন নাহার, খতিয়ে দেখা হচ্ছে। সন্দীপ নাহারের পরিবার চণ্ডীগড়ে, সেখানেই নিয়ে যাওয়া হবে তাঁর মৃতদেহ।

সন্দীপের ঘনিষ্ঠ বন্ধু বালজিৎ একটি ভারতীয় সংবাদমাধ্যমকে জানান, সন্দীপ ভীষণ আবেগপ্রবণ মানুষ ছিলেন। তবে কখনোই সব কথা খুলে বলতেন না। বালজিৎ আরও জানান, বহুদিন ধরেই মুম্বাইয়ের বাসিন্দা সন্দীপ, কখনোই তাঁর পারিবারিক সমস্যা নিয়ে বন্ধুদের কিছু বলতেন না।

default-image

গত ১ বছর বলিউড থেকে বেশ কয়েকটি অপমৃত্যুর খবর এসেছে। এর বেশির ভাগই আত্মহত্যা। সবচেয়ে আলোচিত আত্মহত্যার ঘটনাটি ছিল সুশান্ত সিং রাজপুতের।  ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রায় নিজ বাসায় বলিউডের এই তরুণ নায়কের মরদেহ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের রিপোর্টে বলা হয়েছে, আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত। আগস্টে আত্মহত্যা করেছিলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সমীর শর্মা। সেপ্টেম্বরে হায়দরাবাদের নিজ বাসভবনে আত্মহত্যা করেছেন ছোট পর্দার দর্শকপ্রিয় তেলেগু টিভি অভিনেত্রী শ্রাবণী কোন্দপল্লি। সে মাসেই মুম্বাইয়ের আন্ধেরির ভাড়া বাসা থেকে উদ্ধার করা হয় অভিনেতা অক্ষতের মরদেহ।

বিজ্ঞাপন
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন