বিজ্ঞাপন
বিজ্ঞাপন

চলচ্চিত্র ব্যবসা বিশ্লেষক তরণ আদর্শের রিপোর্ট অনুযায়ী, ছবিটি মার্কিন যুক্তরাষ্ট্র, কানাডা, ইউকে, নিউজিল্যান্ড, অস্ট্রেলিয়াতে ভালো প্রদর্শন করেছে। এ ছবিতে সবাই দক্ষিণি দুই সুপারস্টার জুনিয়র এনটিআর এবং রামচরণের যুগলবন্দী দেখার অপেক্ষায় ছিলেন।

default-image

আর রাজামৌলির জাদুকরি পরিচালনা এ ছবির অন্যতম মুখ্য আকর্ষণ। ‘আরআরআর’ ছবির মাধ্যমে প্রথমবার দক্ষিণি ছবির দুনিয়ায় পা রাখলেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। আর এক বলিউড তারকা অজয় দেবগনকে এ ছবিতে ক্যামিও হিসেবে দেখা গেছে।

রমেশ বালার রিপোর্ট অনুযায়ী, দক্ষিণে ‘আরআরআর’ অসংখ্য রেকর্ড ভেঙে ১০০ কোটির বেশি আয় করেছে। রাজামৌলির এ ছবি থেকে প্রথম দিন যতটা আয়ের সম্ভাবনা ছিল, তার চেয়ে বেশি আয় করেছে।

default-image

সব ভাষা মিলিয়ে ভারতীয় বক্স অফিস থেকে প্রথম দিন ‘আরআরআর’ প্রায় ১১৭ কোটি রুপি ব্যবসা করেছে। ‘বাহুবলী টু’-র থেকে চার কোটি রুপি কম আয় করেছে রাজামৌলির ছবিটি। ইউকেতে প্রথম দিন কালেকশন ছিল ২ দশমিক ৪০ কোটি।

অন্ধ্র বক্স অফিসের রিপোর্ট অনুযায়ী, রাজামৌলি পরিচালিত ‘বাহুবলী’ ছবির পর ‘আরআরআর’ ২০০ কোটি সংখ্যা পার করেছে। দুনিয়াজুড়ে এ ছবি প্রথম দিন ২৪০ কোটির বেশি আয় করেছে। হিন্দি বলয়ে এ প্যান ইন্ডিয়া ছবি ভালো সাড়া ফেলেছে। বিশেষ করে মহারাষ্ট্র, গুজরাট, ওডিশা আর উত্তর প্রদেশের কিছু জায়গায় ‘আরআরআর’ ভালো সাড়া পাচ্ছে।

default-image

তেলেগু স্বাধীনতাসংগ্রামী অল্লুরি সীতারাম রাজু আর কোমারাম ভীমের জীবন দ্বারা অনুপ্রাণিত হয়ে রাজামৌলি ‘আরআরআর’ নির্মাণ করেছেন।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন