আমাজন প্রাইম ভিডিওর সিরিজে তামিল বিদ্রোহীর চরিত্রে অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছিলেন সামান্থা। এরপর পুষ্পা—দ্য রাইজ ছবিতে এক আইটেম গানেই মাত করেছিলেন। সামান্থার ‘উ আঁটওয়া’ নাচের উষ্ণ ঢেউ আছড়ে পড়েছিল ভারতজুড়ে। সামান্থার এই জনপ্রিয়তা দেখে বলিউড প্রযোজকেরা তাঁর বাসার সামনে নাকি লম্বা লাইন দিয়েছিলেন। কিন্তু কিছুতেই মনের মতো ছবি পাচ্ছিলেন না সামান্থা। অবশেষে দীনেশ ভিজানের এক ছবি মনে ধরেছে তাঁর। দীনেশের প্রযোজনা সংস্থার সঙ্গে গাঁটছড়া বাঁধতে পুরোপুরি প্রস্তুত বলে শোনা যাচ্ছে। এমনকি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন সামান্থা। আদ্যোপান্ত বিনোদনমূলক ছবিতে সামান্থাকে বলিউড অভিযানে আয়ুষ্মানের সঙ্গে রোমান্সে মাততে দেখা যাবে। দীনেশের ছবিতে এই দুই তারকারই সমান দাপট থাকবে বলে জানা গেছে। নির্মাতারা জানিয়েছেন, ছবিটি ২০২৩ সালে মুক্তি পাবে। এ বছরের শেষের দিকে শুরু হবে শুটিং।

default-image

এখানেই শেষ নয়, তাপসী পান্নুর প্রযোজনা সংস্থার একটি ছবির প্রধান চরিত্রে দেখা যাবে সামান্থাকে। ভারতীয় গণমাধ্যমকে এ তথ্য নিজেই নিশ্চিত করেছেন তাপসী। ছবির আরেকটি চরিত্রে তাপসীকেও দেখা যাবে। তবে ছবিটি সম্পর্কে বিস্তারিত জানা যায়নি।

সামান্থার ‘বলিউড–যাত্রা’র খবর শেষ নয়। শোনা যাচ্ছে করণ জোহরের ধর্মা প্রোডাকশনের সঙ্গে কাজ করতে চলেছেন সামান্থা। প্রযোজনা সংস্থার আগামী ছবির নায়িকা সামান্থা। এর চেয়েও বড় খবর, এই ছবির নায়ক অক্ষয় কুমার। সামান্থা ও অক্ষয়কে রুপালি পর্দায় একসঙ্গে দেখা যাবে, এ খবরে সিনেমাপ্রেমীরা এখন থেকেই রোমাঞ্চিত। জানা গেছে, করণের ছবিটি নির্মিত হবে পৌরাণিক গল্প নিয়ে। ২০২৩ সালে এই ছবির শুটিং শুরু হবে। সামান্থা ও অক্ষয়কে নিয়ে এই আলোচনার সূত্রপাত ‘কফি উইথ করণ’–এর টিজার প্রকাশের পর। করণের বহুল আলোচিত শোতে অতিথি হিসেবে আসতে চলেছেন এই জুটি, যা বড় পর্দায় তাঁদের একসঙ্গে আসার গুঞ্জনকে আরও উসকে দিচ্ছে।

default-image

সামান্থাকে শেষ পর্দায় দেখা গেছে তামিল রোমান্টিক-কমেডি ছবি কাথুভাকুলা রেন্ডু কাধাল-এ। ভিগনেশ শিবান প্রযোজিত–পরিচালিত ছবিতে সামান্থা ছাড়াও ছিলেন বিজয় সেতুপতি ও নয়নতারা। চলতি বছর সামান্থার তিনটি ছবি মুক্তির অপেক্ষায় আছে। যার মধ্যে অন্যতম কুশি। বিজয় দেবেরকোন্ডার সঙ্গে ছবিটি মুক্তি পাবে চলতি বছরের ২৩ ডিসেম্বর।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন