default-image

‘বাতাসে বহিছে প্রেম, নয়নে লাগিল নেশা, কারা যে ডাকিল পিছে, বসন্ত এসে গেছে...।’ দুই দিন আগেই ভালোবাসা আর বসন্ত একসঙ্গে এসেছে। ওদিকে বলিউডের ‘নব্য লাভ বার্ড’ কার্তিক আরিয়ান আর জাহ্নবী কাপুর নয়া বসন্তে ভাসছেন ভালোবাসার ভেলায়। কার্তিকের সঙ্গে সারা আলী খানের প্রেম নিয়ে চর্চা কম হয়নি। এদিকে জাহ্নবীও হৃদয় দান করেছিলেন প্রথম সিনেমার সহশিল্পী ঈশান খাট্টারকে। কিন্তু সেসবই এখন অতীত। বর্তমান হলো, কার্তিকের ভ্যালেন্টাইন পোস্টে ‘হার্ট ইমোজি’ দিয়েছেন।
ইনস্টাগ্রামের ওই পোস্টে কার্তিক লিখেছেন, ‘ভালোবাসা দিবসে সবাইকে ভালোবাসা। ভালোবাসার জন্য তুমি কতটা পথ হাঁটতে পারো?’

default-image

এই পোস্টের প্রথম মন্তব্যই জাহ্নবী কাপুরের। জাহ্নবীর আঁকা ভালোবাসা চিহ্নের বিপরীতে কার্তিক কিছু না বললেও প্রায় ১ হাজার ২০০ লাইক জড়ো হয়েছে। ওই একটি চিহ্ন যেন নীরবে গাইছে, ‘শোন গো দখিনো হাওয়া, প্রেম করেছি আমি’। সবাই বলছে, ‘বাহ, তোমরা তাহলে বলিউডের সবচেয়ে নতুন জুটি। অভিনন্দন।’

বিজ্ঞাপন

অবশ্য এ মন্তব্যের পেছনে ইতিহাস আছে। কিছুদিন আগে লকডাউন ভেঙে কার্তিক আর জাহ্নবী ‘পালিয়ে’ উড়াল দিয়েছিলেন গোয়ায়। সেখানে তাঁরা মিলিয়ে পোশাক পরে, হাতে হাত রেখে ঘুরে বেড়িয়েছেন। আর ধরা খেয়েছেন পাপারাজ্জির ক্যামেরায়। সেসব ছবি ভাইরাল হয়ে ঘুরে বেড়িয়েছে অনলাইনের দুনিয়ায়। ইতিমধ্যে জুটে গেছে ‘জাহ্নবী-কার্তিক ফ্যান ক্লাব’। অনলাইনের দুনিয়ায় ছড়িয়ে পড়া আরেকটি ছবিতে দেখা যাচ্ছে, মোটরসাইকেলে করে ঘুরছেন এই জুটি। ‘ড্রাইভার’ কার্তিককে দুই হাত দিয়ে শক্ত করে জড়িয়ে ধরে আছেন জাহ্নবী।

default-image

শিগগিরই এই জুটি আসছেন বড় পর্দায়। ‘দোস্তানা টু’ সিনেমায় একসঙ্গে পর্দায় আসবেন তাঁরা। তা ছাড়া জাহ্নবীর অভিষেক হবে তামিল সিনেমা ইন্ডাস্ট্রিতে, ‘কোলামাভু কোকিলা’র মাধ্যমে। রাজকুমার রাওয়ের সঙ্গে তাঁকে দেখা যাবে ‘রুহি আফজা’ সিনেমায়। রণবীর সিং, কারিনা কাপুর খান, ভিকি কৌশল, ভূমি পেড়নেকরদের সঙ্গে দেখা যাবে করণ জোহরের পরের ছবিতে। তাই জাহ্নবীর ব্যক্তি আর পেশাজীবন—সবখানেই নেমেছে বসন্ত, এ কথা বলাই যায়!

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন