বাউন্সারের দুনিয়ায় স্বাগতম

দক্ষিণি নায়িকা তামান্না ভাটিয়া এবার অন্য রূপে আসছেন। মধুর ভান্ডারকরের আগামী ছবিতে বড়সড় চমক দিতে চলেছেন তিনি।
বেশ কিছুদিন আগে তামান্নাকে খ্যাতনামা পরিচালক মধুর ভান্ডারকরের অফিসের বাইরে দেখা গেছে। আর এরপর থেকে ছড়িয়ে পড়ে, মধুর আগামী প্রকল্পে কি তামান্না কাজ করতে চলেছেন? এবার মধুর ভান্ডারকর স্বয়ং সব প্রশ্নের জবাব দিলেন। পরিচালক মধুর তামান্নাকে নিয়ে এক অন্য ধারার ছবি করতে চলেছেন। তাঁকে মধুরের এই ছবিতে বাউন্সার হিসেবে দেখা যাবে, তা স্পষ্ট। মধুর ভান্ডারকর টুইট করে তাঁর নতুন ছবির কথা ঘোষণা দিয়েছেন।

মধুর তাঁর সঙ্গে তামান্নার একটি ছবি শেয়ার করেছেন। আর পোস্টে লিখেছেন, ‘আমার ১৫ নম্বর ছবি। আর একটি ব্যতিক্রমী কাহিনি নিয়ে আসছি। বাউন্সারের অজানা এক দুনিয়ায় আপনাকে স্বাগত। এক মজাদার, হৃদয়গ্রাহী কাহিনির সাক্ষী হতে চলেছেন। তামান্নাকে এমন এক অবতারে দেখবেন, যা তাঁকে আগে কখনো দেখেননি।’ এর পাশাপাশি মধুর জানান যে তাঁর এই প্রকল্পের নাম ‘বাবলি বাউন্সার’।

গত বৃহস্পতিবার চণ্ডীগড়ের কাছে মোহালিতে শুরু হয়েছে ‘বাবলি বাউন্সার’ ছবির শুটিং। মধুর ভান্ডারকর পরিচালিত ছবিটি হিন্দি, তামিল, তেলুগু—এই তিন ভাষায় আসছে। মধুর এর আগে ‘চাঁদনি বার’, ‘পেজ থ্রি’, ‘করপোরেট’, ‘হিরোইন’, ‘ট্রাফিক সিগন্যাল’, ‘ফ্যাশন’-এর মতো হিট ছবি উপহার দিয়েছেন।

তাঁর প্রতিটি ছবিতে উঠে এসেছে এক অজানা দুনিয়ার কথা। ‘চাঁদনি বার’, ‘ট্রাফিক সিগন্যাল’, ‘পেজ থ্রি’ ছবিগুলোর জন্য মধুর জাতীয় পুরস্কার পেয়েছেন। তাই তাঁর ‘বাবলি বাউন্সার’ ছবিটি ঘিরে ছবিপ্রেমীদের প্রত্যাশা এখনই শুরু হয়ে গেছে। এদিকে তামান্না মধুরের মতো পরিচালকের সঙ্গে কাজের সুযোগ পেয়ে উচ্ছ্বসিত। ছবির কাহিনি কী হতে চলেছে, তা এখনো কিছু খোলাসা হয়নি।

বাবলি বাউন্সার ছবিতে তামান্না ভাটিয়া ছাড়া অভিষেক বাজাজ, সৌরভ শুক্লা, সাহিল বৈদকে দেখা যাবে। ছবির গল্প লিখেছেন অমিত যোশি। জানা গেছে, এ বছরের শেষের দিকে ছবিটি মুক্তি পাবে। এ ছাড়া তামান্নাকে ‘বোলে চুড়িয়াঁ’, ‘এফ থ্রি’, ‘ভোলা শঙ্কর’, ‘দ্যাট ইজ মহালক্ষী’সহ আরও অনেক ছবিতে দেখা যাবে।