বাবার ছবিতে চাচার সংগীতে গাইবেন হৃতিক

হৃতিক রোশন

২০০৬ সালের ২৩ জুন মুক্তির পেয়েছিল ‘কৃশ’। মুক্তির পর দেড় দশক কেটে গেলেও এই ভারতীয় সুপারহিরোকে নিয়ে দর্শকদের আগ্রহ কমেনি। মাঝখানে মুক্তি পেয়েছে আরও তিনটি পর্ব। সম্প্রতি এই ফ্র্যাঞ্চাইজির ৪ নম্বর ছবি অর্থাৎ ‘কৃশ ৪’–এর ঘোষণা দিলেন স্বয়ং হৃতিক রোশন। হৃতিক নিজেই কৃশের ১৫ বছর উদ্‌যাপন উপলক্ষে ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে এই ইঙ্গিত দিয়েছেন। ক্যাপশনে লেখেন, ‘অতীত ঘুচে গেছে, এখন ভবিষ্যৎ কী তা–ই দেখার অপেক্ষায়।’

ঘোষণার পর থেকে ‘কৃশ’ এবং হৃতিকভক্তদের বেশ আগ্রহ দেখা গেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। তবে শুধু কি সিনেমা? না, এবার রয়েছে অন্য এক চমক। সিনেমায় একটি গানও গাইবেন হৃতিক।

‘কৃশ ৩’ ছবির পোস্টারে হৃতিক রোশন

বাবা রাকেশ রোশন পরিচালিত ছবিটির সংগীত পরিচালনা করছেন হৃতিকের চাচা রাজেশ রোশন। সম্প্রতি ভারতীয় গণমাধ্যম ‘ইন্ডিয়ান এক্সপ্রেস’কে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানান, সিনেমায় যেকোনো একটি গান অবশ্যই গাইতে চলেছেন হৃতিক রোশন। যদিও এখনো মিউজিক নিয়ে কাজ শুরু হয়নি। বড় ভাই রাকেশের চিত্রনাট্যের কাজ শেষ হলেই গানের বিষয়ে নজর দেবেন তিনি।

রাকেশ রোশন ও হৃতিক রোশন। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া

হৃতিক ছাড়া এ ছবিতে আর কারা থাকছেন, সে প্রসঙ্গে তেমন কিছু জানা যায়নি। এর আগে প্রিয়াঙ্কা চোপড়া, কঙ্গনা রৌনত, বিবেক ওবেরয় ও প্রীতি জিনতাকে ‘কৃশ’–এ দেখা গেছে।

হৃতিক রোশন
ছবি:ফেসবুক

এর আগে ‘জিন্দেগি না মিলেগি দোবারা’ এবং ‘কাইটস’ ছবিতে গান করেছিলেন হৃতিক। চাচা রাজেশ রোশন আরও জানান, নতুন কিছু চমক থাকছে এবারের গানে। সময় বদলেছে, তাই শব্দ ও মিউজিকে নতুন কৌশলগুলো তুলে ধরার চেষ্টা করবেন তিনি।
হৃতিক বর্তমানে ‘বিক্রম ভেদা’র শুটিং নিয়ে ব্যস্ত। শোনা যাচ্ছে এ কারণেই ‘কৃশ ৪’–এর শুটিং পিছিয়ে গেছে। সম্প্রতি ‘দ্য নাইট ম্যানেজার’ সিরিজ থেকে বেরিয়ে এসেছেন হৃতিক। এ ছাড়া পর্দায় প্রথমবার দীপিকা পাড়ুকোনের সঙ্গে জুটি বাঁধতে দেখা যাবে এই অভিনেতাকে।