ক্যাটরিনা কাইফের করোনা। এ খবর পুরোনো। ঘরে যে বসে থাকতে আর ভালো লাগছে না, সে খবর জানিয়েছেন গতকাল। আর নতুন খবর হলো, এর মধ্যেই একটি বিজ্ঞাপনের ভিডিওতে অংশ নিয়েছেন তিনি। তবে ঘরোয়া শুটিং। নিজের মেকআপ ব্র্যান্ড কে বাই ক্যাটরিনার জন্য এই শুটিং করলেন তিনি। ক্যাপশনে লিখেছেন, ‘এই যে আমাকে এই সুন্দর দেখছেন, মেকআপ ব্যবহার করে সেজেছি। আপনিও যদি এভাবে সাজতে চান, তাহলে এই সব মেকআপ কিনুন।’ এভাবেই করোনায় আক্রান্ত ক্যাটরিনা নিজের ব্র্যান্ড থেকে মেকআপ কিনতে বলছেন ভক্তদের।

default-image

ক্যাটরিনার এই বিজ্ঞাপনের নিচে অনেকেই মন্তব্য করেছেন, ‘আগে সুস্থ হয়ে নিন। আপনি কেমন আছেন?’ একজন লিখেছেন, ‘সুস্থ হয়ে মেকআপ করুন, বিজ্ঞাপন করুন। যত্তসব ফালতু!’ আরেকজন লিখেছে, ‘ওয়াও, আপনাকে সুন্দর লাগছে। কিন্তু এসব কেনা আমার পক্ষে সম্ভব নয়। যে দাম। আপনি বরং ফ্রি দিন।’ আরেকটি মন্তব্য এমন, ‘এরা নিজের প্রচারণায় এত ব্যস্ত! এমনকি করোনায় আক্রান্ত হয়েও মেকআপ বিক্রি করা বন্ধ হয়নি।’  

default-image
বিজ্ঞাপন

গতকাল দুটি ছবি প্রকাশ করেছিলেন ক্যাটরিনা। ছবি দুটো দেখেই বোঝা যাচ্ছে ঘরে থাকতে আর ভালো লাগছে না তাঁর। ক্যাপশনে লিখেছেন, ‘সময় আর ধৈর্য।’ এত দিন ঘরে বসে নিজের মেকআপ কোম্পানির পুরোনো ফটোশুট আর ভিডিও আপলোড করছিলেন। এবার নতুন ভিডিও চিত্রে অংশ নিলেন।  

default-image

ক্যাটরিনার মেকআপ কিনতে হয় না। যা লাগে সব নিজের ব্র্যান্ডের থেকেই নিয়ে নেন। বলিউডে পথচলার শুরু থেকেই নিজের মেকআপ আর লুক নিয়ে সচেতন ছিলেন ক্যাটরিনা। বিবিসি এশিয়া নেটওয়ার্কে দেওয়া এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘সবাই বলছিল, তোমাকে অমুকের মতো দেখাতে হবে। সাজপোশাক হতে হবে তমুকের মতো। কিন্তু আমি তো অন্য কেউ নই। অন্য কেউ হতেও চাইনি। তাই শুরু থেকেই নিজের মতো করে নিজের মেকআপ করেছি। আমার কেশসজ্জা আর মেকআপের দল ছিল না বা নেই, তা নয়। কিন্তু বেশির ভাগ সময়ে তাঁদের হাত গুটিয়ে বসে থাকা বা টুকটাক নির্দেশনা দেওয়া ছাড়া কিছু করার ছিল না। তবে শুরুতে আমি তাঁদের কাছ থেকেই ছোটখাটো টিপস নিয়েছি। পরে নিজের মতো করে প্রয়োগ করেছি। এ জন্যই আমি ভারতীয় উপাদানে তৈরি নিজের মেকআপ ব্র্যান্ড বাজারে আনতে পেরেছি। কারণ, মেকআপ বিষয়টা আমি বুঝি।’  

default-image

ক্প্রেযামিক ভিকি কৌশল করোনায় আক্রান্ত হওয়ার পরদিনই, ৬ এপ্রিল ক্যাটরিনার করোনায় আক্রান্ত হওয়ার খবর আসে। তাঁর ‘সূর্য বংশী’ সিনেমার সহকর্মী অক্ষয় কুমারও করোনায় আক্রান্ত। শিগগিরই ক্যাটরিনাকে দেখা যাবে 'টাইগার থ্রি' সিনেমায়, সাবেক প্রেমিক সালমান খানের সঙ্গে আবারও জুটি বাঁধবেন তিনি।

default-image
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন