default-image

দুরন্ত গতিতে একটা অটোরিকশা ছুটছে মাটির রাস্তা ধরে। অবাক করার বিষয় হলো এই অটোরিকশার চালকের আসনে আছেন বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর। পেছনে দুজন নারী যাত্রী নিয়ে অটোরিকশা চালাচ্ছেন শ্রীদেবীকন্যা। যাত্রীরা চিৎকার করছেন। আর পেছনে একজন দৌড়ে চলছেন অটো ধরে। ‘গুড লাক জেরি’ সিনেমার শুটিংয়ে এমন দৃশ্য দেখা গেল। ভিডিওটি জাহ্নবী নিজেই শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। ভাইরাল হতে সময় লাগেনি মাত্র কয়েক সেকেন্ডের এই ভিডিও।

default-image

জাহ্নবী কাপুরকে শেষ পর্দায় দেখা গেছে ‘গুঞ্জন স্যাক্সেনা: দ্য কার্গিল গার্ল’ ছবিতে। করোনাকালে ছবিটি মুক্তি পেয়েছিল নেটফ্লিক্সে। ভারতীয় বিমানসেনার প্রথম নারী বিমানচালক গুঞ্জন সাক্সেনার চরিত্রে অভিনয় করেছিলেন জাহ্নবী। আর সে জন্য তিনি বিমান চালানোর প্রশিক্ষণ নিয়েছিলেন। এবার তাঁকে দক্ষতার সঙ্গে অটোরিকশা ছোটাতে দেখা গেল।

বিজ্ঞাপন

সম্প্রতি নেট দুনিয়া দাপিয়ে বেড়াচ্ছে জাহ্নবী কাপুরের এক ভিডিও। এই ভিডিওতে জাহ্নবীর পরনে সালোয়ার-কুর্তা, আর দোপাট্টা। হাতে অটোরিকশার হ্যান্ডেল। পেছনে যাত্রী নিয়ে জাহ্নবী রাস্তায় রিকশা চালাচ্ছেন। এই দৃশ্যটি ‘গুড লাক জেরি’ সিনেমার সেটের। তবে শুটিংয়ের লোকেশন জানা যায়নি।

default-image

ইনস্টাগ্রামে ভিডিওটি পোস্ট করে জাহ্নবী লিখেছেন, ‘সিনেমার শুটিং মানেই মজা আর মজা’। জাহ্নবী বর্তমানে এই ছবির শুটিংয়ে ব্যস্ত। সেটের আরও কিছু ছবি আর ভিডিও প্রকাশ্যে এসেছে। আনন্দ এল রাই প্রযোজিত ‘গুড লাক জেরি’ ছবিটির পরিচালক সিদ্ধার্থ সেনগুপ্ত। জাহ্নবী ছাড়া এই ছবিতে আছেন মিতা বশিষ্ঠ, দীপক দোব্রিয়াল, সুশান্ত সিংসহ আরও অনেকে।

default-image

জাহ্নবীর বলিউডে অভিষেক হয় মারাঠি ‘সাইরাত’ ছবির রিমেক ‘ধড়কে’র মাধ্যমে। এই ছবিতে তাঁর নায়ক ছিলেন ঈশান খট্টর। সিনেমা মুক্তির পর বেশ কিছুদিন লুকিয়ে লুকিয়ে প্রেম করেছেন জাহ্নবী আর ঈশান। তবে এবার মনে হচ্ছে কার্তিক আরিয়ানের সঙ্গে ‘ভালো বন্ধুত্ব’ হয়েছে এই শ্রীদেবীকন্যার। তাঁকে আরও দেখা যাবে ‘দোস্তানা টু’, ‘তখত’ আর ‘রুহি–আফজা’ ছবিতে।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন