বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

জোর রব যে আগামী বছরের ডিসেম্বরে দক্ষিণের এই রোমান্টিক জুটি বিয়ের সাত পাকে বাঁধা পড়বেন। আর তাঁরা অত্যন্ত আড়ম্বরের সঙ্গে বিয়ে করতে চলেছেন বলে জানা গেছে। দক্ষিণি ছবির জগতে খবর, নয়নতারা আর ভিগ্নেশ ডেস্টিনেশন বিয়ে করবেন। তবে এরই মধ্যে একটা খবর শুনে নয়নতারার ভক্তরা হতাশ হয়েছেন। বিয়ের পর নয়নতারা নাকি চিরতরে ফিল্মি দুনিয়াকে বিদায় জানানোর পরিকল্পনা করছেন। আর তাই হাতের সব প্রকল্প শেষ করতে ব্যস্ত। এই গুজব নিজে ফুঁ মেরে উড়িয়ে দিয়েছেন নয়নতারা। এই তামিল সুপারস্টার জানিয়েছেন ফিল্মের জগৎ ছাড়ার কোনো পরিকল্পনা তাঁর নেই। নয়নতারা তাঁর প্রেমিক ভিগ্নেশ শিবনের প্রশংসা করে বলেছেন, ‘আমরা ছয় বছর ধরে সম্পর্কে আছি। ও আমাকে, আমার কাজকে আর আমার পরিবারকে খুব সম্মান করে।’

প্রায় ছয় বছর ধরে নয়নতারা আর ভিগ্নেশের পরিচয় ও যোগাযোগ। তাঁরা তাঁদের প্রেমের নানান রঙিন মুহূর্ত সামাজিক যোগাযোগমাধ্যমের সাহায্যে ভক্তদের সঙ্গে ভাগ করে নেন। তাঁদের জুটি সবাই দারুণ পছন্দ করেন। ২০১৫ সালে নয়নতারা আর ভিগ্নেশের প্রথম সাক্ষাৎ হয় এক ছবির সেটে। আর তার পর থেকে একে অপরের সঙ্গে দেখাসাক্ষাৎ শুরু করেন। এখন তাঁরা বিয়ের জন্য পুরোপুরি প্রস্তুত।

default-image

নয়নতারা ২০০৩ সালে মালয়ালম ছবি ‘মনাসসীনাকরে’–এর মাধ্যমে ছায়াছবির দুনিয়ায় পা রেখেছিলেন। এরপর একের পর এক সফলতার কাহিনি এঁকেছেন তিনি। তাঁর ঝুলিতে আছে ‘বিজিল’ আর ‘রাজা–রানি’র মতো হিট ছবি।
ভিগ্নেশ পরিচালিত একটা ছবিতে কাজ করছেন নয়নতারা। এই ছবিতে তাঁর সঙ্গে আছেন সামান্থা আর বিজয় সেতুপতি।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন