default-image

লিয়েন্ডার আর কিম যদি গাঁটছড়া বাঁধেন, তাহলে এটা তাঁদের দ্বিতীয় বিবাহ হবে। এমনিতে লিয়েন্ডারের আগের বিয়ে নিয়ে অনেক জটিলতা আছে। এর আগে ২০১০ সালে কিম ব্যবসায়ী আলী পুনজানিকে বিয়ে করেছিলেন। তবে তাঁদের দাম্পত্য সম্পর্ক বেশি দিন টেকেনি। ২০১৬ সালে কিম আর পুনজানির বিবাহবিচ্ছেদ হয়ে যায়। এরপর ক্রিকেটার যুবরাজ সিংয়ের সঙ্গে কিমের প্রেম নিয়ে নানা মুখরোচক খবর শোনা যেত।

default-image

তবে এই প্রেমও বেশি দিন টেকেনি। এদিকে লিয়েন্ডার আর রিয়া পিল্লাইয়ের প্রেম একসময় দারুণ চর্চার বিষয় ছিল। রিয়া সঞ্জয় দত্তের সাবেক স্ত্রী ছিলেন। গুঞ্জন ছিল যে লিয়েন্ডার আর রিয়া ২০০৫ থেকে ২০০৮ সাল পর্যন্ত স্বামী-স্ত্রী হিসেবে থাকতেন। রিয়া লিয়েন্ডারের স্ত্রী হিসেবে নিজেকে দাবি করেছিলেন। তবে লিয়েন্ডার এই বিয়ের কথা পুরোপুরি অস্বীকার করেছিলেন।

default-image

আর তাঁদের বিয়েকে ঘিরে জোরদার কোনো প্রমাণ ছিল না। এদিকে রিয়ার কোল আলো করে এসেছিল মেয়ে আয়না। মেয়ের জিম্মা কে পাবেন, তা নিয়ে লিয়ান্ডার আর রিয়ার মধ্যে দারুণ মনোমালিন্য হয়েছিল। এমনকি এই ঝামেলা আদালত পর্যন্ত গড়িয়েছিল। এখন কিম আর লিয়েন্ডার একে অপরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন। এই জুটিকে তাঁদের ভক্তরা দারুণ পছন্দ করে। এখন সবাই তাঁদের চার হাত এক হওয়ার অপেক্ষায় আছে।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন