বিয়ের মাঝে দীপিকার কিসের প্রস্তুতি!

দীপিকা পাড়ুকোন
দীপিকা পাড়ুকোন

ক্যারিয়ার নয়, এ মুহূর্তে নিজের বিয়ে নিয়ে বেশি ব্যস্ত বলিউড তারকা দীপিকা পাড়ুকোন। অনেক দিন কাজ থেকে নিজেকে দূরে রেখেছেন। আর এই কাজ থেকে দূরে থাকার কারণ নাকি বলিউডের ‘রানি পদ্মাবতী’ বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। এ বছর ১০ নভেম্বর ইতালিতে রণবীর সিং আর দীপিকা পাড়ুকোনের চার হাত এক হতে চলেছে বলে জোর খবর। এদিকে এবার শোনা যাচ্ছে, আবার কাজে ফিরছেন এই বলিউড সুন্দরী।

একের পর এক ছবির প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন দীপিকা। ‘পদ্মাবত’ ছবির পর তিনি ঠিক করেন, তিনি এখন খুব বেছে বেছে ছবি করবেন। এই সিদ্ধান্ত নেওয়ার পর কোনো চিত্রনাট্যই তাঁর পছন্দ হয়নি। কিন্তু এবার নাকি একটি ছবির চিত্রনাট্য পছন্দ হয়েছে দীপিকার। ছবির পরিচালক নীরাজ ঘায়ওয়ান। এর আগে তিনি ‘মসান’ ছবিটি নির্মাণ করেছেন।

নীরাজ আর দীপিকা বেশ কিছু দিন ধরে নতুন ছবির চিত্রনাট্য নিয়ে আলোচনা করেছেন। বিয়ের প্রস্তুতির ফাঁকে ফাঁকে ছবির প্রস্তুতিও নিয়েছেন ধীরে ধীরে। ছবির গল্প দীপিকার খুব পছন্দ হয়েছে। সূত্রের খবর অনুযায়ী, সবকিছু এখন প্রাথমিক স্তরে আছে। দীপিকা শিগগিরই এই ছবির চুক্তি স্বাক্ষর করবেন। নীরাজের এই ছবির গল্প নারীকেন্দ্রিক। আর দীপিকা যে প্রধান চরিত্রে অভিনয় করবেন, তা বলার অপেক্ষা রাখে না।